খুলনা নগর ও ওয়ার্ড যুবলীগের দু’নেতার উদ্যোগ, ২শ’ পরিবার পেলো ঈদ উপহার

0
643

শেখ সজিব: খুলনা মহানগর যুবলীগের ১৬নং ওয়ার্ড শাখার সহায়তা কর্মসূচি অব্যাহত রাখতে দেখা গেছে। ইতোপূর্বে রান্না খাবার- তেহরী ও খিচুড়ি ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে বিতরণ করেছেন তারা। দিয়েছেন ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী। বাদ যায়নি ছোট্ট শিশুদের পোষাকি বিতরণও। যারে নেতৃত্বে ছিলেন নগর যুবলীগ সদস্য মোস্তফা শিকদার। সার্বিক সহযোগিতার সাথে তদারকি করেছেন ওয়ার্ড যুবলীগ নেতা আজগর বিশ্বাস। এদুজনের সম্পূর্ণ নিজস্ব উদ্যোগে এই আয়োজন।

জানা গেছে, নগরীর সিএন্ডবি কলোনীতে শনিবার (২৩ মে) ৫০টি পরিবারের ছো্ট্ শিশুর মাঝে পোষাক বিতরণ করেন। খুলনা মহানগর যুবলীগের অন্যতম সদস্য মোস্তফা শিকদার এদিন নিজে উপস্থিত থেকে ছোট্ট শিশুদের মাঝে এসব পোষাক তুলে দেন। এরমধ্যে ছেলে শিশুর জন্য পাঞ্জাবি এবং মেয়ে শিশু কন্যার জন্য জামা দেন। তখন শিশুদের চোখেমুখে খুশির ঝলক দেখা গেছে।

এর আগে এদিন নগরীর সিএন্ডবি কলোনীতে ১শ’ ৫০টি অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যপণ্য বিতরণ করে তারা। যার মধ্যে ছিল সেমাই, দুধ, চিনি, তেল, পোলাও চাল, কিচমিচ-বাদাম প্রভৃতি। যুবলীগ নেতারা এসময় প্রতিটি ঘরে ঘরে গিয়ে খাদ্যপণ্য হাতে তুলে দেন। তখনও স্ব স্ব সুফলভোগী পরিবারের সদস্যদের মাঝে সুপ্ত আনন্দের প্রতিচ্ছবি মিলেছে।

বলা বাহুল্য, উল্লেখিত সহায়তা কর্মসূচি সফলে উল্লেখযোগ্য অংশীদাররা হলেন, মো: রনি, মোক্তার, সুমন, রাব্বি, আল-আমিন, খালিদ, শামীম, ইমরান প্রমুখ যুবলীগ নেতৃবৃন্দ। তাদের এমন সহায়তা কার্যক্রম আগামী দিনেও অব্যাহত রাখা হবে বলে জানা গেছে।