খুলনা জেলা ন্যাপ নেতা স. ম. হোসেন এর মৃত্যুতে শোক আ’লীগের

0
335

খুলনা ন্যাপের সাধারণ সম্পাদক স. ম. হোসেন (৭১) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ……… রাজেউন)। গত রবিবার দিবাগত রাত ৯টায় ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। মরহুমের নামাজে জানাযা সোমবার বাদ জহুর দৌলতপুর আঞ্জুমান মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এসকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নুর ইসলাম বন্দ, শেখ সৈয়দ আলী, শহিদুল ইসলাম বন্দ, হারুন অর রশিদ, আব্দুল হক, ওয়াজেদ আলী মজনুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এদিকে ন্যাপ নেতা স. ম. হোসেনের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।
সংবাদ বিজ্ঞপ্তি#