খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে রূপসায় মাদক সহ গ্রেফতার-২

0
411

নিজস্ব প্রতিবেদক:
খুলনা জেলা গোয়ন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের নিকট থেকে ৭৯ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩ টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন, একটি লাল রংয়ের হিরো হোন্ডা হাঙ্ক মোটরসাইকেল উদ্ধার করা হয়। গত শুক্রবার খুলনা টু বাগেরহাট মহাসড়কের কাজী সোবহান পেট্রোল পাম্প এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশ মিডিয়া সেল সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া’র নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ নাজমুল হক ও ফোর্স সহ খুলনা টু বাগেরহাট মহাসড়কের কাজী সোবহান পেট্রোল পাম্প এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় মোঃ সুজন (৩২) ও মোঃ জাহিদুল ইসলাম (৩১) নামে ২ আসামীকে গ্রেফতার করা হয়। তাদের নিকট থেকে ৭৯ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩ টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন, একটি লাল রংয়ের হিরো হোন্ডা হাঙ্ক মোটরসাইকেল উদ্ধার করা হয়। ধৃত আসামীদ্বয় হলেন গোপালগঞ্জ জেলার সদর থানার কাঠি গ্রামের তৌহিদ সর্দারের পুত্র ও খুলনা সদর থানার ২৮ নং ওয়ার্ডের টুটপাড়ার ২নং ক্রস রোডের মোঃ আহাদুল ইসলামের পুত্র।
এ সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ) মোঃ নাজমুল হক বাদী হয়ে আসামিদ্বয়ের বিরুদ্ধে রূপসা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।