খুলনা জেলা কৃষকলীগ’ র দপ্তর সম্পাদক হলেন সাংবাদিক প্রিন্স

0
263

নিজস্ব প্রতিবেদক:

খুলনা জেলা কৃষকলীগের সহ-দপ্তর সম্পাদক থেকে দপ্তর সম্পাদক হলেন সাংবাদিক আল মাহমুদ প্রিন্স। বুধবার বিকাল ৩ টায় আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত  জেলা কৃষকলীগের কার্যকরী পরিষদের সভায় এ সিদ্ধান্ত হয়।

তিনি খুলনা সাংবাদিক ইউনিয়ন(কেইউজে)র কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক সময়ের খবরে নিজস্ব প্রতিবেদক । এছাড়াও তিনি দৈনিক প্রবাহসহ স্থানীয় ও জাতীয় দৈনিকে সুনামের সাথে কাজ করেছেন।

উক্ত সভায় খুলনা জেলা কৃষকলীগের ৩৩ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটির কার্যকরী পরিষদের জেলা কৃষক লীগের ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি থেকে চার জনকে অব্যাহতি দিয়ে সেখানে চার জনকে অর্ন্তভূক্ত করা হয়। এরা হলেন জাহিদুল ইসলাম জাহিদ, সাইফুল ইসলাম শিশির, এড. মনজিলুর রহমান লিটিল, শেখ মোঃ শাহরুজ্জামান শাহরিয়ার। এছাড়া জেলা কৃষক লীগের ৮১ সদস্যের কমিটি থেকে চার জনের পদত্যাগ পত্র গ্রহণ করা হয় এবং তিনজন অকার্যকর সদস্যকে অব্যাহতি দিয়ে নতুন করে মোট সাত (৭) জনকে কার্যকরী সদস্য হিসেবে অর্ন্তভূক্ত করা হয়। এরা হলেন কাজী হাসনাত হোসেন কাউট, শেখ মোঃ শাহারুজ্জামান শাহারিয়ার, আনিছুর রহমান মাসুম, বীর মুক্তিযোদ্ধা সুবোধ কুমার রসু, কাজী আব্দুর রাজ্জাক সোহেল, এড. প্রসেনজিত দত্ত ও রাধা জোয়াদ্দার।

সভায় জেলা কৃষলীগের সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মানিকউজ্জামান অশোকের সঞ্চালনায় কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা টাইমস/এমআইআর