খুলনা চেম্বার পক্ষ থেকে খুলনার ডিসি আমিন উল আহসানকে বিদায়ী সম্বর্ধণা

0
885

বিজ্ঞপ্তি : খুলনা জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান মহোদয়কে খুলনা চেম্বারের পক্ষ থেকে এক বিদায়ী সম্বর্ধণা জ্ঞাপন করা হয়। খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাকক্ষে বৃহষ্পতিবার (৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত সম্বর্ধনায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব হিসেবে অধিক সম্মান ও দয়িত্বপ্রাপ্ত হওয়ায় তাকে আন্তরিক অভিনন্দন জানানো হয়।
খুলনা চেম্বারের নের্তৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন, জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান দেশের যে অঞ্চলেই থাকুননা কেন সর্বদা খুলনার ব্যবসায়ীদের পাশে থাকবেন এবং তিনিও খুলনার ব্যবসায়ীদেরকে সর্বদা তার পাশে পাবেন বলে। সম্বর্ধণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হক এবং উপস্থাপনা করেন আলহাজ্ব মোঃ মফিদুল ইসলাম টুটুল।
প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশন’র নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, , , বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ¦ মুহাম্মদ মিজানুর রহমান মিজান, বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া এবং জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।
আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিশ্চিন্ত কুমার পোদ্দার (উন্নয়ন), অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান (সার্বিক), আবু সায়েদ মোঃ মনজুর আলম (রাজস্ব), জিয়াউর রহমান (শিক্ষা ও আইসিটি), গোলাম মাঈনুদ্দিন হাসান (অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট) ও জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, খুলনা চেম্বারের পরিচালনা পরিষদের উর্দ্ধতন সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, সহ-সভাপতি মোঃ মোস্তফা জেসান ভূট্টো, পরিচালকবৃন্দ শেখ আসাদুর রহমান, ঠাকুর মোঃ শাহ্ আলম, গোপী কিষণ মুন্ধড়া, এম এ মতিন পান্না, জেড এ মাহামুদ ডন, মোঃ সিরাজুল হক, শেখ আল্লামা ইকবাল তুহিন, মোঃ আবুল হাসান, ফকির মোঃ সাইফুল ইসলাম, মোঃ বদরুল আলম মার্কিন, শেখ মোঃ গাউসুল আজম, মোঃ মনিরুল ইসলাম মাসুম, খান সাইফুল ইসলাম এবং সাবেক সহ-সভাপতি মোঃ ওমর ফারুখ মিঠু, সাবেক পরিচালক এস এম ওবায়দুল্লাহ, খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ-পরিবহণ মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ ও বিশিষ্ট ব্যবসায়ী ওলিউর রহমান চৌধুরী, সাংবাদিকবৃন্দ এবং খুলনা চেম্বারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।