খুলনায় ৪৫ টাকা কেজিতে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু

0
875

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগরীর পাঁচটি পয়েন্টে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ট্রাকে করে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু হয়েছে। একজন ক্রেতা ৪৫ টাকা কেজি দরে ১ কেজি করে পেঁয়াজ কিনতে পারছেন। ট্রাকগুলোর সামনে অসংখ্য ক্রেতা ভিড় করেছেন।
সকালে নগরীর ময়লাপোতা মোড়ে টিসিবির পেঁয়াজ বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। এছাড়া ডিসি অফিস সংলগ্ন চৌরাস্তার মোড়ে পেঁয়াজ বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন।
টিসিবির খুলনার অফিস প্রধান রবিউল মোর্শেদ জানান, খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে, টুটপাড়া কবরখানার মোড়, ময়লাপোতা মোড়, নিউমার্কেট এলাকা ও দৌলতপুর বাসস্ট্যান্ড এলাকায় ট্রাকে করে টিসিবির পেঁয়াজ বিক্রি করা হচ্ছে। প্রতি ট্রাকে ১০০০ কেজি করে পেঁয়াজ বিক্রি করা হচ্ছে।
সকাল দশটায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে টিসিবির ট্রাকের সামনে দিয়ে ক্রেতাদের দীর্ঘ লাইন দেখা গেছে। বিশৃঙ্খলা এড়াতে সেখানে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছেন। বেলা ১১টায় ময়লাপোতা মোড়ে টিসিবির ট্রাকের সামনে গিয়ে ক্রেতাদেরকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ কিনতে দেখা গেছে।