খুলনা হোমিওপ্যাথিক কলেজ অধ্যক্ষের বোনের বাড়ির জানালার গ্রীল কেটে চুরি

0
637

শেখ নাসির উদ্দিন, খুলনা টাইমসঃ

খুলনা মহানগরীর ৩৮ শেরে বাংলা রোডে সাবেক নির্বাচন অফিসের সামনে হিমু লেনের ভিতরে খুলনা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ শামিমুল ইসলামের বোন কানিজ ফাতেমা শায়লার বাড়িতে গ্রীল কেটে চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ সময়ে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্ত গৃহকত্রী কানিজ ফাতেমা শায়লা জানান, সন্ধ্যায় বাড়ি থেকে শিশু সন্তানকে নিয়ে শেরে বাংলা রোডের বিপরীতে পিত্রালয়ের বাড়িতে যান তিনি। সেখান থেকে কিছুক্ষণ পরে বাড়ি ফিরে দেখেন ভিতর থেকে মূল দরজা আটকানো। পরে স্থানীয়দের সহায়তায় দেওয়াল টপকে ভিতরে গিয়ে দরজা খুলে দেয়া যায় জালানার গ্রীল কেটে ভিতর থেকে নগদ ৩-৪ হাজার টাকা, অন্তত এক ভরি স্বর্ণ অলঙ্কার ও মূল্যমান জিনিসপত্র নিয়ে গেছে চোরেরা।

দুপুরে গৃহকর্তা ব্যবসায়ী মোঃ হাসিবুর রহমানের বড় ছেলেকে নিয়ে গোপালগঞ্জের গ্রামের বাড়ীতে গিয়েছিলেন। পরে খুলনা সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

উল্লেখ যে, শের এ বাংলা রোড হিমু লেনের ভিতরে চুরির ঘটনা প্রতি নিয়ত ঘটছে কিন্তু প্রশাসন চোর ধরতে পারছেনা, কিছুদিন আগে ফারুক সাহেবের বাসায় একই কায়দায় চুরি হয়েছে, তার আগে এলাকার বাসিন্দা আবুল হাসানের বাসায় জানালা থেকে মোবাইল সহ টাকা পয়সা চুরি হয়েছে।