খুলনায় র‍্যাব’র সাথে বন্ধুকযুদ্ধে এক সন্ত্রাসী নিহত

0
398

নিজস্ব প্রতিবেদকঃ

খুলনায় র‍্যাব’র সাথে বন্ধুকযুদ্ধে এক সন্ত্রাসী নিহত হয়েছে। বুধবার (২৬ জুলাই) গভীর রাতে র‍্যাবের সাথে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি রিভলবর, তিন রাউন্ড গুলি ও ৩০৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৬ এর এএসপি বজলুর রশিদ জানান, রাত দেড়টার দিকে নগরীর দৌলতপুর এলাকায় টহলে বের হয় র‌্যাব-৬ এর একটি দল। এসময় একটি মোটরসাইকেলে তিনজনকে দ্রুত ছুটতে দেখে তাদেরকে দাঁড়ানোর জন্য সংকেত দেয় র‌্যাবের টহল দল।মটরসাইকেল চালক না দাঁড়িয়ে দ্রুত মোটরসাইকেলের গতি বাড়িয়ে দেয়।

বিষয়টি র‌্যাবের কাছে সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদের পিছু নেয়। এসময় তারা র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে মো. ইমরান (২৮) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়। বাকী দুইজন ঘটনাস্থল দিয়ে পালিয়ে যায়।ইমরানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কত্বব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহত ইমরান এলাকার চিহ্নিত সন্ত্রাসী বলে জানিয়েছে র‌্যাব। তার পিতার নাম শেখ মিজানুর রহমান ওরফে হাতকাটা মিজান। ইমরানের বিরুদ্ধে এলাকায় একাধিক সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকাণ্ডের মামলা রয়েছে বলেও জানায় র‍্যাব।