খুলনায় র‌্যাবের হাতে ১৪০ লিটার চোলাই মদসহ ১৫ জন আটক

0
366

নিজস্ব প্রতিবেদক : খুলনায় ১৪০ লিটার চোলাই মদসহ ১৫ জন মাদকসেবী ও বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ খুলনার লবণচরাস্থ সদর দপ্তরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। ব্রিফিং করেন স্পেশাল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান।
সংবাদ সম্মেলনে তিনি জানান, সোমবার রাতে নগরীর বড় বার্মাশীল রোড সুইপার কলোনীতে অভিযান চালিয়ে ১২ জন কলেজ শিক্ষার্থী ও ১৫ জন মাদক বিক্রেতাসহ মোট ২৭ জনকে আটক করা হয়েছে। আটক মাদক বিক্রেতারা হলেন- সোহরাব হোসেন লিটু (৪২), হায়াত আলী (৪৭), রাব্বি মোল্লা (১৮), কোরবান শেখ (২৬), জোবায়ের হোসেন (২২), আবুল কালাম সরদার (৩৫), মজনুল খালাসি (৪৫), মো. ওমর ফারুক (৪৮), মো. হারুন অর রশিদ মিলন (৪১), সামসুল মোড়ল (৫০), মো. জাহাঙ্গীর আলম (৪৭), মো. ইমরান হেসেন (২২), মো. আসলাম (৪৮), মো. আমিনুল ইসলাম লিটন (৩৩) ও মো. শহিদুল ইসলাম (৫২)।
তিনি বলেন, আটক ১২ শিক্ষার্থীকে সতর্ক করে অভিভাবকদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি ১৫ মাদক বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।