খুলনায় র‌্যাবের অভিযানে অপহৃত উদ্ধার, পাঁচ অপহরণকারী আটক

0
993

বিশেষ প্রতিনিধি, খুলনা
খুলনায় র‌্যাবের অভিযানে এক অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও পাঁচ অপহরণকারীকে আটক করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ৩টায় সদর থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে এদের আটক করা হয়। উদ্ধার হওয়ায় ভিকটিম মোঃ ইমারত শেখ (৬০) বটিয়াঘাটা উপজেলার করেরঢোন এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে।
আটককৃতরা হলেন- বাগেরহাটের ফকিরহাট উপজেলার জারিয়া মাহিটকুমড়া এলাকার মৃত আব্দুল মজিদ মোড়লের ছেলে মোঃ বজলুর রহমান (৪৮), তার ছেলে মোঃ রাফসান মোল¬া (২২), নগরীর সদর থানাধীন ৮নং মুসলমান পাড়া এলাকার মৃত একেএম শামসুল হকের ছেলে এসএম শহিদুল হক (৫০), ২৩নং মুসলমান পাড়া এলাকার মৃত সৈয়দ ইয়াদ আলীর ছেলে সৈয়দ মুরাদ আলী (৫৫) ও মোংলার মিঠাখালী এলাকার মৃত ফজলু শেখের ছেলে মোঃ ফরহাদ হোসেন (৩৩)।
র‌্যাব সূত্র জানায়, বুধবার বেলা সাড়ে ৩টায় র‌্যাব-৬’র অপারেশন অফিসার এ্যাডজুটেন্ট এএসপি সোহেল পারভেজ এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে সদর থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশ পরিদর্শক ডিএডি মোঃ আব্দুল মতিন এর নেতৃত্বে অন্যান্য র‌্যাব সদস্যরা খুলনা মহানগরের সদর থানাধীন ২নং মুসলমান পাড়া ডাঃ জব্বার সাহেবের বাড়ীর সামনে পৌছাইলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীগণ দৌড়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয় এবং ভিকটিমকে উদ্ধার করা হয়।
র‌্যাব আরও জানায়, আটককৃত আসামীরা সবাই অপহরণকারী চক্রের সদস্য। আটককৃত অপহরণকারীদের দেহ তল¬াশীকালে ৭টি মোবাইল ফোন এবং নগদ ১১ হাজার ৯৮০ টাকা উদ্ধার করা হয়। আটককৃত অপহরণকারীদের সদর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।