খুলনায় র‌্যাবের অভিযানে প্রাইভেটকার ও ১৮০ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

0
412

টাইমস প্রতিবেদক:
খুলনায় একটি প্রাইভেটকার ও ১৮০ বোতলসহ ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬ সদস্যরা। বুধবার দুপুরে নগরীর খানাজাহান আলী থানাধীন গিলাতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ বিষয়ে আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। রাতে র‌্যাবের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
আটকরা হলেন- যশোর জেলার ঝিকরগাছা থানাধীন পুরন্দরপুর এলাকার মৃত কামরুল সরদারের দুই ছেলে মাছুম সরদার (২৮) ও মোঃ হাসানুর সরদার (৩২) এবং বেনাপোল থানাধীন বাহাদুরপুর এলাকার মৃত গোলাম সরদার এর ছেলে মোঃ ইয়াছিন সরদার (৩০)।
র‌্যাব-৬ সূত্র জানায়, মেজর মোঃ আনিস-উজ-জামান এবং এএসপি পহন চাকমা এর নেতৃত্বে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে খানজাহান আলী থানাধীন গিলাতলা এলাকায় বেলা সাড়ে ১২টায় একটি চেকপোস্ট স্থাপন করে। বেলা সোয়া ১টার দিকে যশোরের দিকে থেকে আসা একটি প্রাইভেটকারকে সন্দেহ হলে চেকপোষ্টে অবস্থানরত অভিযান দলটি উক্ত প্রাইভেটকারটি থামিয়ে তল্লাশি শুরু করে। তল্লাশির এক পর্যায়ে উক্ত প্রাইভেটকারটির সীটের নীচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসময় গাড়িতে থাকা আসামীদের আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন, ৫টি সীমকার্ড ও ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। এ বিষয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে খানজাহান আলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।