খুলনায় র‌্যাবের অভিযানে ৪ মাদক বিক্রেতা আটক

0
454

নিজস্ব প্রতিবেদক: খুলনায় পৃথক অভিযানে ৯৮ পিস ইয়াবা ট্যাবলেট ও ৯০০ গ্রাম গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬)। বৃহস্পতিবার পৃথক অভিযানে সদর থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- গ্লাক্সোর মোড় মসজিদ গলির মৃত মুনছুর আলীর ছেলে মোঃ জুয়েল শেখ (৩৪), টুটপাড়া ইস্ট লিংক রোড এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে মোঃ জাকারিয়া (৪০), ৫নং মাছঘাট সি-ব্লকের মোঃ বনি মোড়লের স্ত্রী মোসাঃ আয়শা (৩২) ও মোঃ শাহিন মুন্সির ছেলে মোঃ পারভেজ (২০)।
র‌্যাব-৬ জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মেজর মোঃ আনিস-উজ-জামান এবং এএসপি মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনা এর একটি আভিযানিক দল খানজাহান আলী রোড এবং টুটপাড়া ইষ্ট লিং রোড এলাকায় অভিযান চালিয়ে ৯৮ পিস ইয়াবাসহ মোঃ জুয়েল শেখ ও মোঃ জাকারিয়াকে আটক করা হয়। এদের মধ্যে জুয়েল শেখ এর নামে একটি ডাকাতির মামলাও রয়েছে। অপর একটি অভিযানে ৫নং মাছঘাট এরশাদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পার্শ্বে অভিযান চালিয়ে মোসাঃ আয়শা ও মোঃ পারভেজকে ৯০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।
র‌্যাব আরও জানায়, আটককৃত আসামীরা দীর্ঘদিন ধরে কেএমপি, খুলনার সদর থানাধীন বিভিন্ন স্থানে গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছে। পরবর্তীতে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর কেএমপি, খুলনার সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।