খুলনায় রূপসা ট্রাফিক মোড়ে যুবককে গুলি করে হত্যা

0
613

নিজস্ব প্রতিবেদক : খুলনায় রূপসা ট্রাফিক মোড়ে সুমন নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাত আনুমানিক সাড়ে ৮টায় এই হত্যাকান্ড সংঘটিত হয়।

খুলনা সদর থানা অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবির খুলনাটাইমসকে জানান, নিহত কামরুজ্জামান সুমন নামের ঐ ব্যক্তি পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। তার নামেও দুটি হত্যা মামলা রয়েছে।

ওসি আরও জানান, নিহত সুমন রূপসার নতুন বাজার এলাকার মুজিবুর রহমানের ছেলে।এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ঘটনার সময় মো. আলামীন (১৮) নামের আরেক যুবক গুলিবিদ্ধ হয়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেলে করে ৬/৭ জন যুবক ঘটনাস্থলে এসে সুমনকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি করে। গুলি তার শরীরের বিদ্ধ হলে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, নিহতের ঘাড়ে ও মাথায় গুলিবিদ্ধ হয়েছে। এসময় একজন পথচারী আহত হয়েছেন। হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশ তাৎক্ষনিক অভিযান শুরু করেছে।