খুলনায় মোংলা বন্দর কর্তৃপক্ষের সিবিএ নির্বাচনের নাসির মৃধা-পল্টু পরিষদের পথসভা ও র‌্যালী অনুষ্ঠিত

0
194

নিজস্ব প্রতিবেদক:
আগামী ১৭ ই অক্টোবর মোংলা বন্দর কর্তৃপক্ষের সিবিএ দ্বি-বার্ষিক নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রার্থীরা। তারই ধারাবাহিকতায় খুলনায় নির্বাচনী পথ সভা ও র‌্যালী করেছে নাসির উদ্দিন মৃধা-খুরশিদ আলুম পল্টু পরিষদ। বুধবার সকালে মোংলা পোর্ট আবাসিকে এই পথ সভা অনুষ্ঠিত হয়।
পথ সভায় খুলনা কর্মচারীদের পক্ষ থেকে বিগত দুই বছরের বিভিন্ন অনিয়ম ও দুনীতির বিষয় গুলো তুলে ধরে আগামী দিনে সৎ যোগ্য প্রার্থীকে ভোট দেওয়া হবে বক্তব্য প্রদান করা হয়।
এসময় নাসির উদ্দিন মৃধা-খুরশিদ আলুম পল্টু পরিষদে শিক্ষিত, সৎ ও আদর্শবান ব্যক্তিদের সমন্বয়ে প্যানেল করা হয়েছে বলে দাবি করা হয়।
এই পরিষদের সভাপতি প্রার্থী নাসির উদ্দিন মৃধা বলেন নির্বাচনে জয়ী হলে কর্মচারীদের সমস্ত দাবী গুলোকে সবাই একসাথে মিলে সমাধান করা হবে। প্রয়োজনে সবাইকে নিয়ে রাজ পথে নামা হবে বলেও তিনি জানান।
এই পরিষদের সাধারন সম্পাদক প্রার্থী খুরশিদ আলুম পল্টু বলেন, বিগত ২ বছরে কর্মচারীদের কোনো দাবি মানা হয়নি। এসময় তিনি বিগত দিনের সমস্যা গুলো তুলে ধরে নির্বাচনে জয়ী হলে কিভাবে সমাধান করবেন সেগুলো তুলে ধরেন।
পথ সভা শেষে আবাসিক এলাকায় বিশাল র‌্যালী করা হয়। এসময় নাসির উদ্দিন মৃধা-খুরশিদ আলুম পল্টু পরিষদের অন্যান্য প্রার্থী ও খুলনার কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।