খুলনায় ব্যাতিক্রমী বিবাহ মেলা শুরু ০৯ মার্চ

0
771

সাইমুম মোর্শেদ:
মহানগরী খুলনায় তৃতীয়বারের মতো শুরু হতে যাচ্ছে তিন দিনব্যাপী ব্যতিক্রমী ‘বিবাহ মেলা’।বেসরকারি ফটোগ্রাফি হাউজ পার্পেল বার্ড ও ইভেন্ট ম্যানেজমেন্ট হাউজ আর্টিজমের যৌথ উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়েছে। আজ বুধবার (৭/৩/১৮) খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সংবাদ সম্মেলন করে পার্পেল বার্ডের সিইও ও মেলার আহ্বায়ক এস এম ইমরান হাসান এবং আর্টিজমের সিইও তাহমিদ আহমেদ এসব তথ্য নিশ্চিত করেন।
নগরীর অভিজাত হোটেল ক্যাসেল সালামের গ্রান্ড বল রুমে এই মেলা অনুষ্ঠিত হবে। চলবে ৯,১০,১১, ও ১২ই মার্চ প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত।

ব্যতিক্রমী এ মেলায় বিবাহ অনুষ্ঠানের ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের চিত্র ও বর্ণনা উপস্থাপন করা হবে। মেলা চলাকালে ফ্রি ও ডিসকাউন্টের বিভিন্ন সুবিধা রয়েছে বুকিং ও আগতদের জন্য।এবারের মেলায় বিশেষ আকর্ষন থাকবে, পার্পেল বার্ড ইএম আইই সুবিধা।যাতে করে দশ হাজার টাকার উপর সেবা গ্রহন করলে গ্রাহকরা তিন,ছয়, নয় ও বারো মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন।মেলা চলা কালে যে কোন সময় পার্পেল বার্ড ও আর্টিজমের গ্রাহকরা সেবা গ্রহন করলে পাবেন ১৫% ডিসকাউন্ট।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পার্পেল বার্ডের সিইও ও মেলার আহ্বায়ক এস এম ইমরান হাসান এবং আর্টিজমের সিইও তাহমিদ আহমেদ। বিবাহ মেলার আহ্বায়ক ও পারপেল বার্ডের সিইও এস এম ইমরান হাসান খুলনাটাইমসকে জানান, পারপেল বার্ড এবং আর্টিসম এর যাত্রা শুরু হয় ২০১৩ সালে। খুলনায় প্রথম ফটোগ্রাফি ও ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম হিসেবে এই দু’টি প্রতিষ্ঠান আত্মপ্রকাশ করে। আমাদের এ কাজকে সবার সামনে তুলে ধরতে খুলনায় তৃতীয়বারের মতো ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ শুরু হতে যাচ্ছে।

বিবাহ মেলার সদস্য সচিব ও আর্টিসমের সিইও তাহমিদ আহমেদ খুলনাটাইমসকে বলেন, মেলায় পার্পেল বার্ড-এর পক্ষ থেকে বিবাহের জমকালো ছবির প্রর্দশনী, আর্টিজমের পক্ষ থেকে বিবাহের বিভিন্ন সাজসজ্জার এবং স্টেজ এর প্রদশনী, পার্পেল বার্ড এর বিভিন্ন উপহার সামগ্রীর গিফট সপ, মেলা চলাকালে গ্রাহকরা কোনো সেবা গ্রহণ করলে ডিসকাউন্ট পাবেন।

এ সময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন পার্পেল বার্ডের পরিচালক সনেট ফয়সাল, পরিচালক নূর এ নেওয়াজ শুভ, আশফাকুর রহমান ফাহিম,কাজী শান্ত,সাজিদ আহমেদ,শুভ খান, পলাশ,তাসনিম রহমান তুনান,আলাউদ্দিন,ইসমাইল হোসেন লিটু সহ প্রতিষ্ঠান দুটির অন্যন্য সদস্যবৃন্দ।