খুলনায় ডিবি’র অভিযানে ৩৮০ পিস ইয়াবাসহ চারজন আটক

0
306

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার সোনাডাঙ্গা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু এ তথ্য নিশ্চিত করেছেন।
আটকরা হলেন- সোনাডাঙ্গা ইউসেফ স্কুল বাইপাস সড়ক কাউছার’র বাড়ীর ভাড়াটিয়া মৃত আলী আহম্মদ শিকদার এর ছেলে মোঃ রফিক শিকদার (৩০), খালিশপুর থানাধীন জোড়াগেট গরুর হাটের পিছনের মৃত বাবুল শেখের ছেলে মোঃ সুজন শেখ (২৫), সদর থানাধীন ৫নং মাছঘাট মসজিদের পিছনের মোঃ মোমিন গাজীর স্ত্রী রেশমা বেগম (৩০) ও মৃত গফুর গাজীর ছেলে মোঃ জাহাঙ্গীর গাজী (৪০)।
পুলিশ কর্মকর্তা শেখ মনিরুজ্জামান মিঠু জানান, সোমবার বেলা সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন আল-ফারুক মোড়স্থ শহীদ শেখ আবু নাছের দাখিল মাদ্রাসার প্রবেশ গেটের সামনে থেকে রফিক ও সুজনকে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এদের মধ্যে রফিকের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় ১টি মাদকের মামলা রয়েছে। উল্লিখিত ঘটনায় ধারাবাহিকতায় কেডিএ ষ্টাফ কোয়ার্টারের গেটের সামনে থেকে রেশমা ও জাহাঙ্গীরকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এদের মধ্যে রেশমার বিরুদ্ধে বাগেরহাট সদর থানার ১টি মাদকের মামলা রয়েছে। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।