খুলনায় ডিবি’র অভিযানে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

0
409

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় খালিশপুর থানাধীন বৈকালী (ঝুড়িভিটা) বাইতুন আল-নুর জামে মসজিদ সামনে থেকে তাদের আটক করে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু এ তথ্য জানিয়েছেন।
আটকরা হলেন- খালিশপুর থানাধীন বৈকালী জংশন রোডের শেখ মনিরুল ইসলাম @ সালাম’র ছেলে মোঃ রবিউল ইসলাম @ রবি (২৭), ফরিদপুর জেলার আলফাডাঙ্গা এলাকার মোঃ কামরুল হুদার ছেলে মোঃ মাহামুদ হাসান @ শোভন (২০) ও যশোর জেলার কোতয়ালী থানার মোঃ আব্দুল মজিদ দফাদারের ছেলে মোঃ শরিফ হোসেন (২৮)।
পুলিশ কর্মকর্তা শেখ মনিরুজ্জামান মিঠু জানান, খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম গতকাল শুক্রবার সকালে সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন বৈকালী (ঝুড়িভিটা) বাইতুন আল-নুর জামে মসজিদ এর সামনে থেকে আসামীদের ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। ১নং আাসামী মোঃ রবিউল ইসলাম @ রবি (২৭) এর বিরুদ্ধে খালিশপুর থানা এবং খানাজাহান আলী থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।