খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনে রুহুল আমীন এর দুই দিনের রিমান্ড

0
190

টাইমস ডেস্ক:
খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার রুহুল আমীন এর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আালত। খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপ পুলিম কমিশনার বি এম নরুজ্জামান সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রুহুল আমিন খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এর আদালতে নেওয়া হলে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এ সময় তিনি আরো বলেন, শুক্রবার রাতে নগরীর খালিশপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার প্রধান ও রাষ্ট্রের আইন-শৃঙ্খলা বিনষ্ট করার চেস্টায় নানা ধরনের প্রচারনা চালানোর অপরাধে তাকে গ্রেফতার করা হয়েছে ডিজিটাল নিরাপত্তা আইনে।
আটক রুহুল আমিন শ্রমিক, কৃষক, ছাত্র-জনতা ঐক্য পরিষদের খুলনার সমন্বয়ক ছিলেন। তিনি মুশতাক আহমেদের সঙ্গে গ্রেফতার কার্টুনিস্ট আহমেদ কবির কিশোরের খুলনার বাসায় ভাড়া থাকতেন রুহুল আমিন। সেই বাসা থেকে তাকে আটক করা হয়েছে। তার সঙ্গে খুলনার শ্রমিক, কৃষক, ছাত্র-জনতা ঐক্য পরিষদের আর একজন সংগঠক নিয়াজ মুর্শিদকে আটক করলেও তাকে পরে ছেরে দেয়। আটক রুহুল আমিন গত শুক্রবার মুশতাক আহমেদকে নিয়ে ফেসবুকে পোষ্ট করেছিলেন। এবং সংস ভবন ঘেরাওর জন্য সকলকে আহŸান জানিয়েছিলেন।