খুলনায় টিসিবির এক ডিলার ৩ জনের মাল উত্তোলন করেন !

0
459

খুলনাটাইমস ডেস্ক:
করোনা পরিস্থিতির মধ্যে মাহে রমজানে দ্রব্যমুল্য সাধারন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখাতে সরকার সারাদেশের ন্যায় খুলনায়ও টিসিবির মাধ্যমে তেল, চিনি, ডাল, পিঁয়াজ, ছোলা ও খেজুর বিক্রি চলমান রেখেছে। খুলনায় ২৫ জন টিসিবির ডিলার থাকলেও একজন ডিলার একাই তিনজনের মালামাল উত্তোলন করে ব্যবসা চালিয়ে যাচ্চেন বলে অভিযোগ উঠেছে।
খুলনা মহানগরীতে টিসিবি ২৫জন ডিলারের মাধ্যমে ট্রাক সেলে মানুষের দোরগোড়ায় এ সকল ভোগ্যপন্য বিক্রি করছে। অভিযোগ উঠেছে, মেসার্স এমএস ব্রাদার্স মালিক মোঃ শফিউল্লাহ তিনি বেআইনীভাবে তানজিম হস্তশিল্প এবং মেসার্স ঐশি এন্টারপ্রাইজ নামের দুটি প্রতিষ্ঠানের নামের মালামাল উত্তোলন করছেন এবং বিক্রি করছেন।
এবিষয়টি নিয়ে টিসিবি খুলনা অফিস প্রধান রবিউল মোর্শেদ বলেন, অভিযোগ পাওয়ার পরে ঐশি এন্টারপ্রাইজ মালিক নিজেই গত দুদিন মালামাল উত্তোলন করছেন। তানজিম হস্তশিল্পের মালিক একজন মহিলা বিধায় অন্যলোক দিয়ে পরিচালনা করতে পারেন। তবে এব্যাপারে ডিলার শফিউল্লাহকে মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। প্রায় একমাস যাবৎ কিভাবে এই অনিয়ম চলছে অম এমন প্রশ্নে তিনি বলেন, দেখেন তিনি মহানগরীর ১৫ নং ওয়ার্ডের আওয়ামীলীগের নেতা বোঝেনইতো।
এব্যাপারে মোঃ শফিউল্লাহ জানান, তিনি টিসিবি অফিসের অনুমতিতেই মালামাল উত্তোলনের জন্য ট্রাস্ট ব্যাংক খুলনা শাখায় টাকা জমা দিয়ে মালামাল উত্তোলন করে ভাই ব্রাদার দিয়ে বিক্রি করাতেন এতে দোষের কি? অপরদিকে, ঐশি এন্টারপ্রাইজের মালিক জিয়াউল আলম খোকন বলেন, আগে শফিউল্লাহ উত্তোরন করলেও গত দুদিন যাবৎ তিনি নিজেই মালামাল উত্তোলন করছেন। আর তানজিম হস্তশিল্পের ট্রাকের দেয়া নম্বর শফিউল্লাহ দেয়া রয়েছে।