খুলনায় ইসলামী আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ ১৯ মার্চ

0
318

প্রেস বিজ্ঞপ্তিঃ আগামী ১৯ মার্চ বৃহস্পতিবার বিকাল ৩ টায় নগরীর নিউমার্কেট বায়তুন নুর মসজিদ প্রাঙ্গণে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার যৌথ ব্যবস্থাপনায় দলের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর ও শায়েখে চরমোনাই শায়খুল হাদিস আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ সফল করার লক্ষ্যে রবিবার (১৫ মার্চ) বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার প্রস্তুতি সভা জেলা সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ ইমরানের সভাপতিত্বে ও নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ, জেলা সেক্রেটারী আব্দুল্লাহ আল মামুন, নগর জয়েন্ট সেক্রেটারী মাওঃ দ্বীন ইসলাম, মাওঃ আসাদুল্লাহ আল গালিব, মাওঃ মুফতী ইমরান হোসাইন, মুফতী ইসহাক ফরীদি, মোঃ শরিফুল ইসলাম, মুফতী আমিরুল ইসলাম, মোঃ হুমায়ুন কবীর, ইশা ছাত্র আন্দোলন নগর সহ সভাপতি আব্দুস সালাম জায়েফ প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় আগামী ১৯ মার্চ প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ সফলে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয় এবং সকল থানায় প্রোগ্রাম সফলের আহবান জানানো হয়।