খুলনায় অভিযানকালে মাদক ব্যবসায়ীর হাতে পরিদর্শক হামলার শিকার : ইয়াবাসহ আটক-৩

0
435

নিজস্ব প্রতিবেদক :

খুলনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের মাদক বিরোধী পৃথক অভিযানে সময় মাদক ব্যবসায়ীর হাতে ‘খ’ সার্কেলের পরিদর্শক সাইফুর রহমান রানা ছুরিকাহত হয়েছেন। অভিযানে ১১০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেন। আটককৃতরা হচ্ছে হেকমত আলী শেখ (৪৪), বদর শেখ (৪৬) ও বিভাষ হাজরা (২২)। এদের মধ্যে মাদক ব্যবসায়ী বদর শেখ ধারালো অস্ত্র দিয়ে উক্ত পরিদর্শক ওপর হামলা চালায়। শনিবার (২৭ অক্টোবর) খুলনা তেরখাদা উপজেলা কুশলা ও সাচিয়াদাহ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্র  মতে, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত্বাবধানে ‘খ’ সার্কেলের পরিদর্শক মোঃ সাইফুর রহমান রানার নেতৃত্বে একটি টিম উক্ত এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। কুশলা এলাকায় অভিযানে সময় ওই এলাকার বাসিন্দা মৃত আবুল কালামের পুত্র হেকমত আলী শেখকে ১০পিস ইয়াবাসহ আটক করেন। অপরটি সাচিয়াদাহ এলাকায় অভিযানে ওই এলাকার বাসিন্দা বিষ্ণু হাজরার পুত্র বিভাশ হাজরা ও মৃত হাশেম শেখের পুত্র বদর শেখকে ১শ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ সময় বদর শেখ পালাতে গেলে তাকে ঝাপটে ধরেন পরিদর্শক সাইফুর রহমান রানা। এ সময় বদর শেখের কাছে থাকা ড্যাগার ছোরা দিয়ে পরিদর্শককে আঘাত করেন। এসময় তার হাতের আঙ্গুল ও হাত কেটে যায়।
পরিদর্শক সাইফুর রহমান রানা বলেন, মাদকসহ আটক বদর শেখকে আটক করার পর সে কৌশলে পালাতে যায়। এ সময় আমি তাকে ধরতে গেলে সে আমার ওপর ধারালো অস্ত্রে দিয়ে হামলা চালায়। এসময় তার হাতের আঙ্গুল ও হাত কেটে যায়।  আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে