খুলনাস্থ রামপাল-মংলা ছাত্রকল্যান পরিষদের আহবায়ক রাসেল,সদস্য সচিব আজমিরা

0
126

নিজস্ব প্রতিবেদক:
খুলনাস্থ রামপাল-মংলা ছাত্রকল্যান পরিষদের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বুধবার (০২ ফেব্রেুয়ারী) বিশেষ এক বর্ধিত সভায় শেখ মোঃ রাসেলকে আহবায়ক ও আজমিরা খাতুন কে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট ১ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন যুগ্ন-আহবায়ক হিমেল রাব্বি সোহান, সজিব মন্ডল নির্ঝর, শেখ জাকারিয়া, মল্লিক জুলকার নাঈম, শরিফুল ইসলাম মুন্সি, ফজলে রাব্বি শাকিল, মোঃ রিয়াদ খান। কার্যনির্বাহী সদস্য সরদার মেহেদী হাসান বাবু, মোহন গাইন টমাস, আবু বক্কর সিদ্দিকি রিয়াজ, মুস্তাক শাহরিয়ার মুন্না, এস এম আজিজুল ইসলাম, তানজিদ হাসান শোভন, সজীব মল্লিক, মেহেদী হাসান রনি, মওদুদ আহমেদ রকি, মেহেদী হাসান অনিক, তানভীর হোসেন, সৌরভ মন্ডল, মইনুল ইসলাম জয়, রাহিয়ান রহমান উদয়, নুসরাত ফাইরুজ মিম, সজীব ঘোষ, আঃ রহিম গাজী, নিপা মন্ডল, সব্যসাচী মন্ডল, সজীব দে, বৃষ্টি ঢালী, মুস্তাইন গাজী, জুবায়ের মেজবা, শেখ শাওন, আদনান সানি রোহান, মিল্টন শিকারী, মোঃ হাসিবুর রহমান(কেপিআই), খালিদ হাসান, দীপ্ত বিশ্বাস, অনিক রায়, মেহেদী হাসান, পুজা ঘোষ, হাসিবুর রহমান(একেসিসি), মোহাম্মদ আলী, মোঃ সাজিদ সরদার, পার্থ বসুু, শারমিন সুলতানা, সৌরভ অধিকারী, সুমিত গাইন, অনিরুদ্ধ অন্তু, হাসিবুর রহমান, প্রীতম মহন্ত।

কমিটির আহবায়ক শেখ মোঃ রাসেল বলেন, আমরাই পারি একটা ঝরে যাওয়া ফুলকে বাঁচাতে। আমরা আমাদের কাজের মাধ্যমে সারা বাংলাদেশের মধ্যে একটা উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে চাই। আমাদের যে সকল বড় ভাই বোনেরা আজ উচ্চপদস্থ আসন অলংকৃত করে রেখেছেন তাদের সাথে ভ্রাতিত্বের বন্ধনে আবদ্ধ হয়ে রামপাল-মংলার সকল ছাত্র ছাত্রীদের সার্বিক সহযোগিতা করা সহ সকল প্রকার মানুষের জন্য সকল ধরনের সহযোগিতা করতে আমরা দৃঢ় অঙ্গীকারাবদ্ধ।

তিনি আরও বলেন আমরা আমাদের সিনিয়র বড় ভাইদের / বড় বোনদের পরামর্শে আমরা এ কমিটি গঠন করেছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা আমাদের সিনিয়রদের সাথে পরামর্শ করে সবাইকে নিয়ে সুন্দর একটা প্রোগ্রামের মাধ্যমে আমাদের কাজ আরও বেগবান করবো। এসময় তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।