খুলনার সাংস্কৃতিক আন্দোলন সমন্বয় কমিটি

0
160

নিজস্ব প্রতিবেদক:
শুক্রবার দৌলতপুর শেখ মতিয়ারা রহমান অডিটরিয়ামে খুলনা সাংস্কৃতিক আন্দোলন সমন্বয় কমিটির উদ্যোগে ৯দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন শাহীন জামান পন। সভা পরিচালনা করেন নাছির জাবেদ।

সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা সাংস্কৃতিক আন্দোলন সমন্বয় কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা মোকলেছুর রহমান বাবলু, সভায় খুলনা জেলার বিভিন্ন অঞ্চলের শিল্পীদের সাথে মতবিনিময় অংশ হিসেবে দৌলতপুর, আড়ংঘাটা, ফুলবাড়ীঘেট, খালিশপুর ও দিঘলিয়ার শিল্পীদের সাথে এই মতবিনিময় আয়োজন করা হয়। এ সময় এই অঞ্চলের শিল্পীরা তাদের বিভিন্ন সমস্যা এবং বিভিন্ন দাবীর কথা তুলে ধরেন।

এ সময় উপস্থিত সাংস্কৃতিক কর্মীদের হাতে ৯দফা বাস্তবায়নের লিফলেট তুলে দেয়া হয় এবং স্ব স্ব এলাকায় বিতরণের জন্য অনুরোধ করা হয়। সভায় আরও বক্তব্য রাখেন কামরুল ইসলাম বাবলু, এ্যাড. মিনা মিজানুর রহমান, এ্যাড.এম এম সাজ্জাত আলী, কাউন্সিলর শেখ মোঃ আলী, সাংস্কৃতিক জোটের আহŸায়ক মফিজুর রহমান হিরু, ননী গোপাল শীল, অশোক কুমার দে, কবি সু প্রসাদ গোস্বামী, মোশতাক আহম্মেদ, মৃণাল কান্তি ভট্ট্রাচার্য্য, আফফাত সানিয়া ন্যান্সি, হাসিবুর জামান বাবু, কবি আবু আসলাম বাবু, উজ্জ্বল কুমার সাহা, আনোয়ার কবীর, মাধব কুষ্ণ মন্ডল, শহীদুল ইসলাম রাজু, শেখ ইশবাল মাহমুদ, এ্যাড. শাহারা ইরানী প্রিয়া, জেসমিন জামান, এনামুল হক বাচ্চু, নাজমুল তারেক তুষার, এ্যাড.আনোয়ারা মমতাজ, এ্যাড.আফরোজা রোজী, আসাদুজ্জামান মিঠুন, এম রোমানিয়া, এইচ বাপ্পি, এম নুরুল ইসলাম নুরু, কবি ফরহাদ কাদির, শ্যামল কুমার সিংহ, এম জাহের ডাবলু, সালাম মোড়ল, রিনা পারভিন, লিমাসহ আরও অনেকে।খবর বিজ্ঞপ্তি

খুলনা টাইমস/এমআইআর