খুলনার দিঘলিয়ায় ইয়াছিন হত্যায় আটক ১, মামলা হয়নি

0
165

নিজস্ব প্রতিবেদক:
খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটির চন্দনীমহল এলাকায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে ইয়াসিন মোল্যা (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। রবিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে এঘটনা ঘটে। সোমবার (২৬ জুলাই) সন্দেহজনক হিসেবে একজন আটক করে পুলিশ। এরিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ১১টা) এঘটনায় কোন মামলা হয়নি বলে নিশ্চিত করেছেন দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ আহসানউল্লাহ চৌধুরী।
তিনি এই প্রতিবেদককে বলেন, আটক ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন মামলার আর্জি দেয়া হয়নি। নিহত ইয়াছিনের মামাতো ভাই ও তার সঙ্গীরা এই হত্যাকান্ডে জড়িত বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহত ইয়াসিন মোল্যা স্থানীয় ইউপি সদস্য আশরাফ মোল্যার ভাই এবং ইউপি নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থী ফারহানা হালিমের সমর্থক।
সূত্রে জানা গেছে, রবিবার রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ইয়াসিন মোল্যাকে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়।
পরে খবর পেয়ে তার আত্মীয় স্বজন উত্তর চন্দনীমহল গাজী পাড়া থেকে তাঁকে উদ্ধার করে দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
খুলনার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ চৌধূরী, ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।