খুমেক হাসপাতালে পড়ে আছে অজ্ঞাত বৃদ্ধ ও বৃদ্ধার লাশ

0
880

নিজস্ব প্রতিবেদক: খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে অজ্ঞাত এক বৃদ্ধ ও এক বৃদ্ধার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। উভয়ের মৃত দেহ খুমেকের হিমঘরে রাখা আছে।
গত ৮ আগস্ট দুর্ঘটনায় আহত অবস্থায় বৃদ্ধাকে কেউ তাকে খুমেক হাসাপাতালে ভর্তি করে রেখে যায়। আট দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

সোনাডাঙ্গা মডেল থানার এসআই হরষিৎ মন্ডল জানান, অজ্ঞাত বৃদ্ধাকে ৮ আগস্ট দিবাগত গভীর রাতে আহত অবস্থায় কেউ খুমেকে ভর্তি করে চলে যায়। এরপর গত বৃহস্পতিবার দুপুরে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এঘটনায় থানায় একটি সাধারণ জিডি করা হয়েছে।

 

 

 

সোনাডাঙ্গা মডেল থানার এস আই মোঃ বেলায়েত হোসেন জানান, অজ্ঞাত বৃদ্ধা ভিক্ষুক ছিল বলে হাসপাতাল এলাকার লোকজন জানিয়েছে। সে অচেতন অবস্থায় রাস্তার পাশের পড়ে ছিল। শুক্রবার সন্ধ্যায় পথচারীরা তাকে খুমেকে’র জরুরী বিভাগে রেখে চলে যায়। এরপর দায়িত্বরত চিকিৎসক রাত ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।
অজ্ঞাত দু’জনের পরিচয় জানালে সোনাডাঙ্গা থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। তাদের পরিচয় না পাওয়া গেলে আঞ্জুমান মহিদুলের নিকট তাদের লাশ দাফনের জন্য হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।