খুমেকে ৪০ চিকিৎসকের নমুনা সংগ্রহ করোনা সন্দেহে এক নারীর মৃত্যু

0
248

কলিন হোসেন আরজু: খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা সন্দেহে মাসুমা (৪৫) নামের এক মহিলার মৃত্যু হয়েছে। রবিবার দুপুর সাড়ে ১২টায় হাসপাতারে ফ্লু কর্নার ওয়ার্ডে ঐ মহিলার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিয়ারে পাঠানো হয়েছে । এদিকে করোনা সন্দেহে এদিন সকাল থেকে ২ দফায় খুলনা মেডিকেল কলেজের ৪০ জন্য চিকিৎসকের নমুনা সংগ্রহ করা হয়েছে ।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা মূখপাত্র ডাঃ শৈলৈন্দ্রনাথ বিশ্বাস জানান, জ্বর, কাশি ও গলা ব্যাথা নিয়ে মাসুমা নামের এক নারী গত শনিবার রাত সাড়ে ১০টায় হাসপাতালের জরুরী বিভাগে আসেন। সেখান থেকে তাকে ফ্লু কর্নারে ভর্তি করা হয়। রবিবার দুপুর সাড়ে ১২টায় মাসুমার মৃত্যু হয়।
ডা: শৈলৈন্দ্র নাথ আরো বলেন, হাসপাতালে ভর্তির সময়ই ঐ রোগীর করোনা উপসর্গ ছিলো। তার নমুনা সংগ্রহ করে মেডিকেল কলেজের পিসিআর মেশিনে পরীক্ষার জন্য দেয়া হয়েছে। মৃত নারীর গ্রামের বাড়ী পিরোজপুর জেলার জিয়ানগর বালিপাড়া এলাকায়।
ডাঃ শৈলৈন্দ্রনাথ বলেন, খুলনা মেডিকেল কলেজের খুলনা মেডিকেল কলেজের ইউরোলোজি বিভাগের সহকারী অধ্যাপকের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় ডাক্তারদের মধ্যে চরম আতংক বিরাজ করছে। যে কারনে করোনা সন্দেহে রবিবার সকালে প্রথম দফায় ২৫ জন ও দুপুরে ২য় দফায় ১৫ জন চিকিৎসকের নমুনা সংগ্রহ করে পলিমার চেইন রিঅ্যাকশন (পিসিআর) মেশিনে পাঠানো হয়েছে ।