খুবিতে প্রথম বর্ষে ভর্তি শুরু হচ্ছে আগামীকাল

0
400
সংবাদ বিজ্ঞপ্তি:
খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে এ ইউনিটে (বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুল) আগামীকাল ২২ নভেম্বর সকাল ৯ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত মেধা তালিকা থেকে ভর্তি করা হবে। ভর্তির স্থান ডিন অফিস, বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল (ড. সত্যেন্দ্র নাথ বসু একাডেমিক ভবন)। এছাড়া এ ইউনিটে আগামী ২৩ নভেম্বর প্রথম অপেক্ষমান তালিকা থেকে ভর্তির জন্য নাম নিবন্ধন (বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুল) সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এবং ঐ একইদিন দুপুর ১২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত প্রথম অপেক্ষমান তালিকা থেকে ভর্তি করা হবে। ভর্তির স্থান ডিন অফিস, জীব বিজ্ঞান স্কুল (আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবন)।
বি ইউনিটে মেধা তালিকা (কোটাসহ) থেকে নিবন্ধন ও ভর্তির তারিখ আগামী ২৮ নভেম্বর। এদিন সকাল ৯.৩০ মিনিট হতে বেলা ১২ টা পর্যন্ত মেধা তালিকা (কোটাসহ) থেকে নিবন্ধন এবং ঐ একইদিন দুপুর ১২.৩০ মিনিট থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভর্তি করা হবে। এছাড়া প্রথম অপেক্ষমান তালিকা (কোটাসহ) থেকে নিবন্ধন আগামী ৩০ নভেম্বর সকাল ৯.৩০ মিনিট থেকে দুপুর ১২ টা পর্যন্ত এবং ঐ একইদিন দুপুর ১২.৩০ মিনিট থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভর্তি করা হবে।
সি ইউনিটে মেধা তালিকা (কোটাসহ) থেকে নিবন্ধন ও ভর্তির তারিখ আগামী ২৬ এবং ২৭ নভেম্বর সকাল ১০.০০ টা থেকে বিকেল ৩.০০ টা পর্যন্ত। প্রথম অপেক্ষমান তালিকা (কোটাসহ) থেকে নিবন্ধন আগামী ৩ ডিসেম্বর সকাল ৯ টা থেকে সকাল ১১.৩০ মিনিট পর্যন্ত এবং ঐ একইদিন সকাল ১১.৩০ মিনিট থেকে বিকেল ৩.৩০ মিনিট পর্যন্ত ভর্তি করা হবে।
উল্লেখ্য, নির্ধারিত তারিখ ও সময়ে নিবন্ধন ও ভর্তি প্রক্রিয়ায় উপস্থিত হতে না পারলে পরবর্তীতে ভর্তির ব্যাপারে প্রার্থীর কোনো দাবী গ্রহণযোগ্য হবে না। এ সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী বিশ্ববিদ্যালয় ওয়েব সাইট www.ku.ac.bd এ পাওয়া যাচ্ছে।