খালিশপুর থানার অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৩ জন গ্রেফতার, ৪ মোটর সাইকেল উদ্ধার

0
12

নিজস্ব প্রতিবেদক
খুলনা মেট্রোপলিটন পুলিশ অপরাধ দমন, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং নগরবাসীর সেবায় সর্বদা তৎপর। কেএমপি বিগত কয়েক মাস থেকেই অস্ত্রধারী, সন্ত্রাসী, নাশকতাকারী, চোরাচালানকারী, মাদক, জঙ্গি, অস্ত্র, গোলাবারুদ, চোরাই মোটর সাইকেল, জুয়াড়ি, বিকাশ এবং অনলাইন প্রতারণায় জড়িত প্রতারক, সাজাপ্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামী, হত্যাকান্ডে জড়িত আসামী ও ভূমিদস্যুসহ সমাজে প্রভাব প্রতিপত্তিশালী যারা নাশকতা সৃষ্টি করতে পারে তাদের গ্রেফতারের জন্য সাঁড়াশী অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে।
এরই ধারাবাহিকতায় রবিবার (৯ জুন ২০২৪) বিকালে মামলার বাদী কে.এম ফাবিদ হাসান শোভন খালিশপু থানাধীন মুজগুন্নি আবাসিক এলাকাস্থ ১৬ নং রোডের মেইন গেটের সামনে ব্যবহৃত মোটর সাইকেল YAMAHA  FZ-S, ভার্সন-২ রেখে বাসায় প্রবেশ করে। চোরেরা বাদীর ব্যবহৃত মোটর সাইকেলের ইঞ্জিন কিল সুইচ করা থাকায় স্ট্রার্ট করতে না পারায় মোটর সাইকেলটি ঠেলে নিয়ে যায়। তখন আশেপাশের লোকজন নিয়ে ১৬ নং রোডের মাথায় খোঁজ করি এবং টহলরত পুলিশকে মোটর সাইকেল চুরির কথা বললে পুলিশ মোটর সাইকেল খেঁজার জন্য আমার সাথে বয়রা বাজারের দিকে যাওয়ার পথে সবুরের মোড়ে দুইজন লোক মোটর সাইকেলটি ঠেলে নিয়ে যাচ্ছে। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় মোটর সাইকেলসহ অন্ত:জেলা চোর চক্রের সক্রিয় সদস্য সুমন মিস্ত্রি (৩৫), পিতা-মনমত মিস্ত্রি, সাং-নাজিরঘাট, থানা- সোনাডাঙ্গা মডেল, জেলা-খুলনা ও মোঃ সবুজ(৩৩), পিতা-মৃত: আশরাফ, সাং-ফুলবাড়ী গেট, থানা-আড়ংঘাটা, জেলা- খুলনাদের গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে মামলার ঘটনায় জড়িত থাকাসহ আরো একাধিক মোটর সাইকেল চুরির কথা স্বীকার করে। অতঃপর সোমবার (১০ জুন ২০২৪ খ্রিঃ) বিকালে খালিশপুর থানার একটি চৌকস টিম কর্তৃক অন্ত:জেলা চোর চক্রের সক্রিয় সদস্য সুমন মিস্ত্রি এবং মোঃ সবুজ’দের দেয়া তথ্যমতে অভিযান পরিচালনা করে ফরিদপুর জেলার ভাংগা থানাধীন আতাদি গ্রাম হতে আসামী মাঃ সায়েম মৃধা(৩০), পিতা- মৃত: ছোমেদ মৃধা, সাং- আতাদি, খালেদ উকিলের বাড়ীর পাশে, ওয়ার্ড নং-৫, থানা- ভাংগা, জেলা- ফরিদপুরকে একটি মোটর সাইকেল, যার মডেল নং- TVS Apache RTR 160 4V উদ্ধারসহ গ্রেফতার করা হয়। উক্ত চোর চক্রের সক্রিয় সদস্যদের পুলিশ রিমান্ডে জিজ্ঞাসাবাদে জানায় আরো চোরাইকৃত মোটর সাইকেল বাগেরহাট, গোপালগঞ্জ ও ভোলায় জেলায় আছে।
উক্ত চোর চক্রের সক্রিয় সদস্যদের দেওয়া তথ্য মতে গোপালগঞ্জ জেলার সদর থানা এলাকা হতে বুধবার (১২ জুন) আরও দুইটি চোরাই মোটর সাইকেল, যার মডেল নং-BAZAZ PALSAR 150CC ও BAZAZ DISCOVER- 110 CC উদ্ধার করা হয়। উক্ত চোর চক্রের সক্রিয় সদস্য সুমন মিস্ত্রি ও মোঃ সবুজ’দের নিকট হতে চুরির সময় হাতেনাতে ১ টি মোটর সাইকেল এবং তাদের দেয়া তথ্য মতে পরবর্তীতে আরও ৩ টি মোটর সাইকেল সহ মোট ৪ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে খালিশপুর থানার মামলা নং-১৩, তারিখ-১০/০৬/২০২৪ খ্রিঃ, ধারা-৩৭৯ পেনাল কোড রুজু করা হয়। প্রাথমিক তদন্তে এবং সিডিএমএস পর্যালোচনা করে উক্ত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি মামলার তথ্য পাওয়া গেছে। অত্র মামলাটি তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।

 

 

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here