খালিশপুরে কিশোরী ধর্ষণের ঘটনায় তিন আসামীকে কারাগারে প্রেরণ

0
302

টাইমস প্রতিবেদক:
খুলনা মহানগরীর খালিশপুরে মুজগুন্নী শেখপাড়া এলাকায় এক কিশোরী (১৫) কে গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার তিন আসামীকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম এ আদেশ দিয়েছেন।
তিন আসামী হচ্ছে- মুজগুনি শেখপাড়া এলাকার মৃত নুরুল ইসলাম সারেঙের পুত্র নাজমুল ইসলাম রাজন সারেং (২৭), মুজগুন্নি কাজীপাড়া এলাকার মৃত আমজাদ শেখের পুত্র মোঃ সোহাগ (৩০), মুজগুন্নী ২২নং রোডস্থ শেখ আবুল কাশেমের পুত্র গোলাম রসুল (২৬)।
জানা গেছে, গত মঙ্গলবার খালিশপুর মুজগুন্নী শেখপাড়া এলাকার ভাড়া বাসায় জনৈক দিনমজুর, তার ছেলে-মেয়ে, স্ত্রী নিয়ে ঘুমিয়ে ছিলেন। দিবাগত রাত ১টা হতে ভোর ৪টা পর্যন্ত বাবা-মা ও ভাইকে জিম্মি করে পালাক্রমে কিশোরীকে ধর্ষণ করে দুস্কৃতকারীরা। এ ঘটনায় প্রধান অভিযুক্তসহ ৩ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে খালিশপুর থানা পুলিশ।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিন আসামী গ্রেফতার করা হয়। ২০ মিনিটের মধ্যে থানা পুলিশের চৌকস অফিসাররা অভিযুক্ত মূল আসামী রাজন, রসুল ও সোহাগকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাদের আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।