খবরের পর্দা থেকে বুবলির পর শাকিবের নতুন নায়িকা রোদেলা

0
1005

খুলনাটাইমস বিনোদন ডেস্কঃ বেশকিছু দিন ধরেই শোবিজে গুঞ্জন চলছিল কে হবে শাকিব খানের নতুন ছবির নায়িকা। আর তার আগে বেসরকারি টেলিভিশনের সংবাদ উপস্থাপক পেশা থেকে চলচ্চিত্র অঙ্গনে পা রাখা বুবলি এখন টপ অপ দ্যা বিএফডিসি। এরপর পালের হাওয়া আরেকবার দোলালো ২য় বারের মতো আবারো খবরের পর্দা থেকে শাকিবের নায়িকা হয়ে রোদেলা। তাছাড়া, ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক কিং খান শাকিব খানের সিনেমা মানেই বড় বাজেট, ব্যাপক আয়োজন। আর এই বিশাল আয়োজনে এবার নিজেকে প্রথমবারের মতো মেলে ধরার সুযোগ পেলেন নবাগতা নায়িকা রোদেলা জান্নাত।

বর্তমান চলচ্চিত্র তারকা বুবলির পুরনো ছবি

সকল জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে বুধবার (৫ সেপ্টেম্বর) ঢাকার একটি পাঁচতারকা হোটেলে এক জমকালো আয়োজনে শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে রোদেলা জান্নাতের নাম ঘোষণা করা হয়।

নির্মাতা শামীম আহ‌মেদ র‌নি পরিচালিত এই ছবিতে প্রথমবারের মতো শাকিব খানের সাথে জুটিবেঁধে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। সবই ঠিক। ত‌বে মহর‌তের প্রধান চমক ছিল নতুন না‌য়িকার প‌রিচয়পর্ব। এসময় ‌নির্মাতা র‌নি নতুন নায়িকা হিসেবে রোদেলার নাম নিজেই ঘোষণা ক‌রেন।

রোদেলার ন‌াম প্রকা‌শের পর রোদেলা তার নিজের অনুভ‌ূ‌তি ব্যক্ত ক‌রে ব‌লেন, প্রিয় নায়‌কের স‌ঙ্গে অভিনয়ের সু‌যোগ পাওয়া অনুভূ‌তি প্রকাশ করার ম‌তো নয়। আমি অনেক খু‌শি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন ভা‌লো অভিনয় উপহার দিতে পা‌রি আপনা‌দের। ‌

এ প্রসঙ্গে বেসরকারী রেডিও ও টেলিভিশন সংবাদ উপস্থাপকদের সংগঠন ‘এনবিএ’ -এর দুই-দুইবার নির্বাচিত সভাপতি মুনিরুল ইসলাম বলেন, মেধাবীরা সব জায়গায়ই ভালো করে,আর আমার সংবাদ উপস্থাপক সহকর্মীদের সবাই বেশ ট্যালেন্ট এবং সেটা বহুমুখী। এটা গৌরবের। সবাই যার যার ক্যারিয়ারে সাবলীল এবং সুন্দর থাকুক এটাই প্রত্যাশা। রোদেলার জন্য শুভ কামনা রইল।

‘শাহেন শাহ’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে জানান, কক্সবাজারে আগামী ১১ সেপ্টেম্বর এই সিনেমার শুটিং শুরু হবে।মহর‌তে উপ‌স্থিত ছিলেন নায়ক উজ্জ্বল, তা‌রিক আনাম খান, শা‌কিব খান, নুসরাত ফা‌রিয়া, অ‌মিত হাসান, লাইফ টেক‌নোল‌জির ডি‌রেক্টর ইয়া‌সিন আরাফাত প্রমুখ।