কয়রায় ছাত্রলীগের জনসচেতনতা মূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

0
406

কয়রা প্রতিনিধি:
বৈশ্বিক মহামারি কোভিড-১৯ দ্বিতীয় ধাপে সংক্রমণ মোকাবিলায় খুলনার কয়রা উপজেলায় জনসচেতনতা মূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করেছে কয়রা উপজেলা ছাত্রলীগ। মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে উপজেলার বিভিন্ন স্থানে স্থানীয় সাংসদ আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু’র নির্দেশনা ও সহযোগিতায় কয়রা উপজেলা ছাত্রলীগের সদস্যরা মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেন।
এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারন সম্পাদক আমিনুল হক বাদল, সহ-সভাপতি তরিকুল ইসলাম, ছাত্রলীনেতা ফেরদাউস, বেলাল হোসেন বিল্লু, আমিনুর রহমান রাজা, রিজভী, মোক্তারুল ইসলাম, শান্তু, জুবায়েরসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জনসচেতনতা মূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু বলেন, আবারও বিশ্বব্যাপী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। সর্বসাধারণ যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় মূলত সংক্রমণ বেড়েই চলছে। তাদেরকে সচেতন করার ক্ষুদ্র প্রয়াস থেকেই আমরা মাস্ক বিতরণ করছি। এসময় কয়রা উপজেলা আওয়ামীলের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে কয়রা সদরের বিভিন্ন স্থান, কাঁচা বাজার, মোটরসাইকেল চালক, পথচারী ও ছিন্নমূল মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।