কেসিসি মেয়রের নগরীর বিভিন্ন ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ

0
297

খবর বিজ্ঞপ্তি :
প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন শ্রমজীবী মানুষের সাহায্যার্থে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক শনিবার নগরীর বিভিন্ন ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এ খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
এদিন সকাল ৮টায় সিটি মেয়র নগরীর ২৮নং ওয়ার্ড কার্যালয়ে ওয়ার্ডের দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পরে তিনি পৃথক পৃথকভাবে বিআইডিসি রোডস্থ আওয়ামীলীগ কার্যালয়সহ নগরীর ১৫, ১০, ১, ২, ২৫, ৭, ২৬, ১৬ ও ৬ নং ওয়ার্ড এলাকার কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। উল্লেখ্য, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির আওতায় শুক্রবার ১২টি ওয়ার্ড এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক ওয়ার্ড এলাকার ৩’শ পরিবারের মাঝে ১০ কেজি চাউল ও ১ কেজি করে ডাল, আলু, পেয়াজ ও লবন বিতরণ করা হচ্ছে।
খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, দৌলতপুর থানা আওয়ামীলীগের সভাপতি শেখ সৈয়দ আলী, মহানগর আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আজিজুল হক জোমাদ্দার, কেসিসি’র প্যানেল মেয়র মো: আমিনুল ইসলাম মুন্না, মো: আলী আকবর টিপু, মেমরী সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর আজমল আহমেদ তপন, এস এম খুরশীদ আহম্মেদ টোনা, শেখ আব্দুর রাজ্জাক, মো: সাইফুল ইসলাম, মো: সুলতান মাহমুদ পিন্টু, মো: গোলাম মাওলা শানু, মো: আনিছুর রহমান বিশ্বাষ, শেখ শামসুদ্দিন আহম্মেদ প্রিন্স, ইমাম হাসান চৌধুরী ময়না, সংরক্ষিত আসনের কউন্সিলর পারভীন আক্তার, সাবেক কাউন্সিলর আলহাজ্ব শেখ মজনুসহ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
সকাল ১০টায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগর ভবনে খুলনা সিটি কর্পোরেশনের তত্ত¡াবধানে পরিচালিত প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় প্রকল্পভুক্ত দরিদ্র ও হতদরিদ্র পরিবারের মাঝে সাবান বিতরণ করেন। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ৭৭ হাজার ২’শ ৬টি পরিবারের প্রত্যেককে ৫টি করে ৩লক্ষ ৮৬ হাজার ৩০টি সাবান বিতরণ করা হচ্ছে। খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও প্রকল্পের টাউন ম্যানেজার মোহাম্মদ মোস্তফাসহ অন্যান্য কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।