কর কমিশনারের সাথে খুলনা চেম্বার ও ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময়

0
1108

খুলনা কর আপীল অঞ্চল এর কর কমিশনার প্রশান্ত কুমার রায় ও কর অঞ্চল খুলনার কর কমিশনার মো: জাহাঙ্গীর আলমের সাথে খুলনা চেম্বারের পরিচালনা পরিষদ ও খুলনার বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা বুধবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর অঞ্চল-খুলনার অতিরিক্ত কর কমিশনার খালিদ শরীফ আরিফিন, কর অঞ্চল-খুলনার পরিদর্শী যুগ্ম কর কমিশনার মঞ্জুরুল আলম, কর অঞ্চল-খুলনার উপ কর কমিশনার ও সদর দপ্তর প্রশাসন মোঃ তারিক উদ্দিন আহম্মেদ।

 

সভায় সভাপতি এতদাঞ্চলের ব্যবসায়ীদের পক্ষ থেকে আয়কর সংক্রান্ত বিভিন্ন বিষয় ও সুবিধা-অসুবিধাসমূহ মাননীয় কর কমিশনার এর নিকট উপস্থাপন করেন এবং কর কমিশনার মহোদয় বিষয়গুলো আমলে নিয়ে সর্বদা ব্যবসায়ীদের পাশে থেকে সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন খুলনা চেম্বারের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, পরিচালকবৃন্দ শেখ আসাদুর রহমান, মোঃ সিরাজুল হক, শেখ আল্লামা ইকবাল তুহিন, মোঃ আবুল হাসান, আলহাজ্ব মোঃ মফিদুল ইসলাম টুটুল, জোবায়ের আহমেদ খান (জবা), কাজী মাসুদুল ইসলাম, খান সাইফুল ইসলাম ও মোঃ মাহবুব আলম এবং বিভিন্ন সমিতির নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি