করোনায় আক্রান্ত হলেন খুলনা টাইমস’র সহযোগী সম্পাদক পরশ বিশ্বাস

0
254

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দৈনিক খুলনা টাইমস’র সহযোগী সম্পাদক, তরুণ আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান পরশ বিশ্বাস। বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে আছেন। মঙ্গলবার (২৯ জুন) তার শরীর পরীক্ষা করা হলে কোভিড-১৯ সনাক্ত হয়। খুলনা মহানগর আওয়ামী লীগের সোনাডাঙ্গা থানা শাখার সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাসের জৈষ্ঠ সন্তান পরশ। সে ১৬নং ওয়ার্ডের ৪নং বিট পুলিশিং ও আংশিক আইন শৃংখলা রক্ষা কমিটির সভাপতির দায়িত্বে নিয়োজিত।
এদিকে তার আশু রোগমুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন দৈনিক খুলনা টাইমস’র প্রধান সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন, প্রধান উপদেষ্টা এসএম কবির উদ্দিন বাবলু, সম্পাদক সুমন আহমেদ, নির্বাহী সম্পাদক আসাদুজ্জামান রিয়াজ, ব্যবস্থাপনা সম্পাদক আজগর বিশ্বাস তারা, যুগ্ম-সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াছিন আরাফাত রাকিব, বার্তা সম্পাদক ফারহা শেখ বহ্নি-সহ সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
প্রসঙ্গত, করোনা ভাইরাসের ১ম ঢেউ শুরু হবার পর থেকে পরশ বিশ্বাস সরেজমিনে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌছেঁ দেন। অসহায় ও গরীব-দু:খীদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এছাড়া বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বিভিন্ন খাদ্য সামগ্রী অসংখ্য মেহনতি মানুষের মাঝে বিতরণ করেছেন।