মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) | ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরী

বাড়ি অপরাধ ও দুর্ঘটনা কপিলমুনিতে মাদক সেবনে নিষেধ করায় ভাইপো কতৃক পিশিকে লাঞ্চিত,বাড়িতে ঢুকে ভাংচুর

কপিলমুনিতে মাদক সেবনে নিষেধ করায় ভাইপো কতৃক পিশিকে লাঞ্চিত,বাড়িতে ঢুকে ভাংচুর

0
756

ফেসবুক লাইভে মাদক সেবনের চিত্র শেয়ার!

::: খুলনা টাইমস,কপিলমুনি ডেস্ক :::


পাইকগাছার কপিলমুনিতে মাদক সেবনে বাঁধা দেওয়ায় আপন পিশিকে শারীরিকভাবে লাঞ্ছিতের পর এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মাদক সেবনের চিত্র লাইভে দেখিয়ে রীতিমত ব্যাপক সমালোচনায় এসেছে সুশান্ত দাশ(২২) নামের এক তরুণ। সুশান্ত কপিলমুনির স্যাটেলাইট কেবল ব্যবসায়ী মৃত উজ্জ্বল দাশের ছেলে।

অভিযোগে জানাযায়,বাবার মৃত্যুর পর বখে যাওয়া সুশান্ত মাদকাশক্ত হয়ে পড়ে। বিষয়টি পরিবারের পক্ষে বুঝতে পেরে তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে ব্যাপক চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়। এক পর্যায়ে কপিলমুনির নাছিরপুরস্থ তার পিশি পপি রাণী দাশ তাকে ফিরিয়ে আনতে ব্যাপক অনুনয়-বিনয় করলেও হিতে বিপরীত হয়। আরো বখে যায় সে। একপর্যায়ে গত ২৩ অক্টোবর দুপুর ২টার দিকে সুশান্ত স্ব-দলবলে পপির বাড়ীতে ঢুকে তাকে বেধড়ক মারপিট করে। এতে তার ডান হাতের বৃদ্ধাঙ্গুলি ভেঙ্গে যায়।

এক পর্যায়ে তারা পিশির বসত ঘরে ঢুকে ব্যাপক ভাংচুর চালিয়ে এলইডি টেলিভিশন, শোকেজসহ আসবাবপত্র ভাংচুর করে ক্ষতিগ্রস্থ করে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনায় স্থানীয়ভাবে বিভিন্নস্থানে অভিযোগ করা হয়। স্থানীয়রা জানায়, ঘটনার দিন প্রথমত পার্শ্ববর্তী রেজাকপুর গ্রামের জনৈক রোস্তম সরদার, শ্রীরামপুরের মান্দার বিশ্বাস আকষ্মিক তার স্যাটেলাইট কানেকশন বিচ্ছিন্ন করতে যায়। এসময় পিশি পপি রানী দাশ বিচ্ছিন্নের করার কারণ জানতে চাইলে কথাকাটাকাটির এক পর্যায় সুশান্ত তাকে মারতে উদ্যত হয়। এসময় তার সাথে থাকা অন্যান্যরা উস্কানি দিলেই সে তার ঘরে ঢুকে ভাংচুর চালায়।

জানাগেছে,ব্যবসায়ীক সুবাদে সুশান্তর ফুফা দিলিপ দাশ ১৭/১৮বছর পুর্বে কপিলমুনি বাজারের পার্শ্বে নাছিরপুর গ্রামে মৃত নিয়াম উদ্দিন মাষ্টারের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে স্বপরিবারে বসবাস করে আসছেন এবং কপিলমুনি বাজারে ওয়ার্কশপ ব্যবসা করেন তিনি। শান্তিপুর্ণ পরিবেশে বসবাস ও পারস্পারিক সম্পর্কে এমন তান্ডবে তাৎক্ষণিক দিলীপও হতভম্ব হয়ে যায়।

দিলীপ জানান, তার শ্যালক উজ্জ্বল দাশ জীবদ্দশায় একজন প্রতিষ্ঠিত স্যাটেলাইট কেবল ব্যবসায়ী ও ভাল মানুষ ছিলেন। তবে তার অকাল মৃত্যুতে ক্রমান্বয়ে বখে যায় সুশান্ত। অসৎসঙ্গে মাদকাশক্ত হয়ে পড়ে সে। সামাজিক সম্মান ও সম্পর্কের বুনিয়াদে তার মঙ্গলের জন্য আমরা এ বিষয়ে তাকে বারংবার বোঝালেও কোন কাজ হয়নি। সর্বশেষ ঘটনায় তারা থানায় একটি অভিযোগ দিয়েছেন বলেও জানানো হয়।

এদিকে গত রোববার সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান শ্যামাপূজায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে সুশান্ত বন্ধুদের উদ্দেশ্যে সরাসরি জানান দেয় যে,সে এখন কোলকাতায় রয়েছে এবং সেখানে বন্ধুদের সাথে সেখানকার ম্যাজিক মোমেন্ট ব্রান্ডের সবচেয়ে বড় বোতল সাড়ে ৭শ এমএল’র মদ খাচ্ছে সাথে আছে বাংলাদেশী ফ্লেবারের ব্রিটিশ ব্রান্ড গোল্ডলিফ সিগারেটসহ আরো কিছু। তাৎক্ষণিক লাইভে এসে মাদক সেবনের বিষয়টি তার বন্ধু,সচেতন মহলের পাশাপাশি স্বজনদেরকেও ব্যাপক নাড়া দিয়েছে।

এলাকাবাসী জানায়,বিভিন্ন সময় সে মাদকদ্রব্যসহ প্রশাসনের হাতে ধরা পড়লেও মোটা অংকের টাকার বিনিময়ে ছাড়া পায় সে। এব্যাপারে তারা স্থানয়ি প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

.td-all-devices img{ height: 165px; }