কপিলমুনিতে মাদক সেবনে নিষেধ করায় ভাইপো কতৃক ফুফু লাঞ্চিতের অভিযোগ

0
331

কপিলমুনি প্রতিনিধি:
পাইকগাছা উপজেলার কপিলমুনিতে মাদক সেবনে বাঁধা দেওয়ায় আপন ফুফুকে বেধড়ক পিটিয়ে ডান হাতের বৃদ্ধ্গাুলি ভেঙ্গে দিয়েছে সুশান্ত দাশ নামের এক মাদক সেবী। এ সময় স্ব-দলবলে ফুফু পপি রানী দাশের বসত ঘরে ঢুকে এল ই ডি টেলিভিশন, শোকেস, আসবাবপত্র ভাংচুর করে বলে জানিয়েছেন তারা।
বুধবার (২৩ অক্টোবর) দুপুর ২টায় সুশান্ত দাশ সহ স্ব-দলবলে কপিলমুনি বাজারের নাছিরপুর গ্রামে মৃত্যু নিয়াম উদ্দিন মাষ্টারের ভাড়াটিয়া বাড়িতে ঢুকে ফুফুর থাকার ঘরে এ ঘটনা ঘটায় তারা। হামলাকারী সুশান্ত কপিলমুনি বাজারের ডিস ব্যবসায়ী মৃত উজ্জ্বল দাশের পুত্র। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পপি রানী দাশ।
স্থানীয় ও ভুক্তভোগীরা জানান গত ২৩ অক্টোবর’১৯ দুপুর ২টায় সুশান্তর নের্তৃত্বে স্থানীয় রেজাকপুর গ্রামের রোস্তম সরদার, শ্রীরামপুর গ্রামের মান্দার বিশ্বাস আচমকা ডিস লাইনের সংযোগ বিচ্ছিন্ন করতে যায়, এ সময় ফুফু পপি রানী দাশ সংযোগ বিচ্ছিন্ন করার কারণ জানতে চাইলে কথাকাটাকাটির এক পর্যায় ফুফুর উপর চড়াও হয়ে মারতে উদ্দত হয় ভাইপো সুশান্ত। এ সময় রোস্তমের নির্দেশে সুশান্ত তার ফুফুকে মারধর সহ বসত ঘরে ঢুকে এলইডি টেলিভিশন, শোকেস সহ মুল্যবান আসবাব পত্র ভাংচুর করে। খবর পেয়ে ফুফা দিলিপ কুমার দাশ বাড়িতে গিয়ে দেখে নরকীয় তান্ডপ চালিয়েছে সুশান্ত, রোস্তম, মান্দাররা। এ সময় প্রতিবাদ করলে তাকেও মারপিট করে খম করে সুশান্ত গং।
জানাগেছে, ব্যবসায়ীক সুবাদে ফুফা দিলিপ দাশ ১৭/১৮বছর পুর্বে কপিলমুনি বাজারের পার্শ্বে নাছিরপুর গ্রামে নিয়াম উদ্দিন মাষ্টারের ভাড়া বাড়িতে স্বপরিবারে বসবাস করে আসছেন এবং কপিলমুনি বাজারে ওয়ার্কশপ ব্যবসা করেন তিনি। শান্তিপুর্ণ পরিবেশে বসবাস ও পারস্পারিক সম্পর্কে এমন তান্ডব ও বিরোধের প্রাথমিক কারণ হিসাবে দিলিপ জানান, তার শালাবাবু ডিস ব্যবসায়ী উজ্জ্বলের মৃতুর পর থেকে ছেলে সুশান্ত বে-পরোয়া হয়ে ওঠেছে। অসৎ সঙ্গে মিশে মাদকাসক্ত হয়ে পড়েছে সুশান্ত। এমতাবস্থায় সামাজিক সম্মান ও সম্পর্কের খাতিরে তারই মঙ্গলের জন্য আমরা এ বিষয়ে তাকে বোঝানো সহ প্রতিবাদ করি। যেটা সুশান্ত মেনে নিতে পারেনি। এরই ধারাবাহিকতায় এমন ঘটনা ঘটালো সে। দিলিপ আরোও জানান আপন ফুফুকে মারধর ও বসত ঘরে ঢুকে ভাংচুর করে এমন ক্ষতি করবে তা কখনও ভাবতেও পারিনি।
এ ব্যাপারে পাইকগাছা থানায় এজহার জমা দিয়েছেন বলে জানান ভুক্তভোগী দিলীপ ও তার পরিবার।।