কপিলমুনিতে তুচ্ছ ঘটনায় গৃবধূকে কাঁচি দিয়ে কুপিয়ে জখম

0
228

কপিলমুনি প্রতিনিধি: উপজেলার কপিলমুনিতে তুচ্ছ ঘটনায় আজিদা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে ধারালো কাঁচি দিয়ে কুপিয়ে জখম করেছে তারই জা (দেবরের স্ত্রী)। লোম হর্ষক ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকালে উপজেলার কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর গ্রামে। ঘটনায় আজিদা বেগমের স্বামী রেজাউল বাদী হয়ে রক্তাক্ত স্ত্রী আজিদাকে নিয়ে স্থানীয় কপিলমুনি পুলিশ ফাঁড়িতে একটি লিখিত আভিযোগ করেছেন।
অভিযোগে জানা গেছে, প্রতিবেশী আমিন সরদারের ছেলে মনিরুল সরদার ও তার স্ত্রী ফাতেমা বেগম বিভিন্ন সময় খুটি-নাটি বিষয় নিয়ে রেজাউলের পরিবারের সাথে ঝগড়া-বিবাদ করে আসছে। স্বামী রেজাউলের বাড়িতে না থাকায় সুযোগে তারা নানা অসদাচারণসহ শারীরীক ও মানষিকভাবে লাঞ্ছিত করে থাকে।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে রেজাউলের একটি পোষা মুরগী প্রতিপক্ষ মনিরুলের বাড়িতে গেলে ক্ষীপ্ত হয়ে মনিরুল ও তার স্ত্রী ফতেমা রেজাউলের বাড়ীতে গিয়ে তার স্ত্রী আজিতার উপর চড়াও হয়। এক পর্যায়ে স্বামী রেজাউল বাড়িতে না থাকার সুযোগে তারা বেপরোয়া হয়ে আজিদাকে ঘর থেকে টেনে-হিঁচড়ে বাইরে নিয়ে আসে। এ সময় তারা তাকে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তাদের কাছে থাকা ধারালো কাঁচি দিয়ে আজিদাকে কুপিয়ে মারাত্নক রক্তাক্ত জখম করে তাকে। আজিদার স্বামী রেজাউল জানান, দীর্ঘদিন যাবৎ মনিরুল ও তার স্ত্রী ফাতেমা খুটিনাটি বিষয় নিয়ে তাদেরকে গালিগালাজ ও তার অনুপস্থিতে স্ত্রীকে মারধর করত। আক্রান্ত আজিদা বলেন, তাকে মনিরুল ও তার স্ত্রী ফাতেমা বেদম মারপিট করে। এক পর্যায়ে মনিরুলের হাতে থাকা কাঁচির কোপে তার কপাল কেটে যায়।
কপিলমুনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সঞ্জয় দাশ জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। উভয় পক্ষকে ডেকে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।