কপিলমুনিতে খুলনা টাইমস এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
250

কপিলমুণি প্রতিনিধি: কপিলমুনিতে কেককাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দৈনিক খুলনা টাইমস পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কপিলমুনি প্রেসক্লাবে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে প্রথমে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের কর্মসূচী শুরু হয়। এরপর কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি শেখ শামছুল আলম পিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কপিলমুনি কলেজ অধ্যক্ষ হাবিবুল্ল্যাহ বাহার। প্রধান বক্তা ছিলেন কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি,এম,আব্দুর রাজ্জাক রাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীপ্ত নিউজ২৪.কম’র সম্পাদক ও প্রকাশক শেখ দীন মাহমুদ, দৈনিক কালের কন্ঠ ও খুলনা টাইমস’র তালা উপজেলা প্রতিনিধি রোকনুজ্জামান টিপু, দৈনিক জন্মভূমির প্রতিনিধি ও রিপোটার্স ইউনিটির সদস্য সচীব তপন পাল। খুলনা টাইমস’র স্থানীয় প্রতিনিধি শেখ নাদীর শাহ্’ ও কপিলমুনি প্রেসক্লাবের যৌথ আয়োজনে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কপিলমুনি ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন মোল্লা, কলেজ ছাত্রলীগের সভাপতি আজমল হোসেন বাবু, ছাত্রলীগ হরিঢালী শাখার সভাপতি খন্দকার পাপ্পু, তৈয়েবুর রহমান, যুবলীগ নেতা এইচ, এম সেলিম, শাহীনুর রহমান, ইকবাল হোসেন, সুজন, রায়হান প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, আধুনিক তথ্য প্রযুক্তির এই অবাধ অগ্রগতির যুগে বিভাগীয় শহর খুলনা থেকে নিয়মিত প্রকাশিত হচ্ছে। প্রতিটি মূহুর্তে নানা প্রতিকূলতাকে সামাল দিয়ে দৈনিক খুলনা টাইমস এগিয়ে যাচ্ছে তার নিজস্ব গতিতে। এসময় তারা পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনার পাশাপাশি পদ্মার এপারে কাগজটি মূল ধারার খবরের কাগজ হিসেবে পাঠক হৃদয়ে স্থান করে নিতে পেরেছে বলেও অভিমত প্রকাশ করেন।
ছবির ক্যাপশন: কপিলমুনি প্রেসক্লাবে আয়োজিত খুলনা টাইমস’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে কেক কাটছেন অতিথিরা-ছবি খুলনা টাইমস।