কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

0
476

টাইমস্ ডেস্ক:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীতে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমখি সংঘর্ষে পোনাবাহী মাইক্রোবাসের চালক-হেলপার নিহত হয়েছেন। খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি দরগাহ গেইট ব্রিজ সংলগ্ন এলাকায় বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন দুই গাড়ির অন্তত ২০ জন। আহতদের মাঝে বাবু নামের একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে নেয়া হয়েছে। বাকি আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে।

মাইক্রোবাসের চালক নিহত লিটন (২৮) যশোরের সাচড়া ইউনিয়ের মোফাজ্জেলের ছেলে এবং হেলপার সাইদুর (৩০) একই এলাকার মতিয়ারের ছেলে বলে প্রাথমিক তথ্যে জানিয়েছেন মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি পরিদর্শক আলমগীর হোসেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ওয়ার্ড মেম্বার জসিম উদ্দীন ও মনসুর আলম জানান, বুধবার সকাল সোয়া ১০টার দিকে ফেনীমুখী যাত্রীবাহী বাস স্টারলাইন (ঢাকা মেট্রো-ব ১৪-৬৩৭৮) ও পোনাবাহী কক্সবাজারমুখী হাইয়েস মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৫-২১৯২) ফুলছড়ি ব্রিজ এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে মাইক্রো চালক নিহত হন। এ সময় উভয় গাড়ির কমপক্ষে ২০ যাত্রী আহত হন। হাসপাতালে নেয়ার পথে মারা যান মাইক্রোর হেলপারও।

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন জানান, স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে গাড়ি দুটি জদ্ধ করা হয়েছে।