এবার আসছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’

0
351

খুলনাটাইমস বিনোদন: বামে গতবারের চ্যাম্পিয়ন রোহিত খন্ডেলওয়াল ও ডানে ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ও এভ্রিল২০১৭ সালে প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান অন্তর শোবিজ। পরের বছরও একই আয়োজন করে তারা।
এর ফলে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’-এর মঞ্চে যান বাংলাদেশের দুই মেয়ে জেসিয়া ইসলাম ও জান্নাতুল ফেরদৌস ঐশী।
এবার একই প্রতিষ্ঠান আয়োজন করতে যাচ্ছে ছেলেদের জন্য ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’।
১৮ থেকে ২৭ বছরের ফিটনেসসমৃদ্ধ ছেলেরা এতে অংশ নিতে পারবেন। এখান থেকে সেরাজন আগামি আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলাতে অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ লাল-সবুজের প্রতিনিধিত্ব করবেন।
বিষয়টিজানালেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। প্রতিযোগিতাটি নিয়ে আগামীকাল (১৬ জুলাই) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই পুরো আয়োজনটি তুলে ধরা হবে।
স্বপন চৌধুরীবলেন, ‘‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের মেয়েরা ভালো করেছেন, প্রশংসিত হয়েছেন। এবার আমরা ছেলেদের জন্য আয়োজন করতে চাই। তাই প্রথম ধাপ হিসেবে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবে। ইতোমধ্যে আমাদের রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। আয়োজনের সবকিছু আমরা সংবাদ সম্মেলনে তুলে ধরব।’গতবারের মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগীদের একাংশ
গতবারের মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগীদের একাংশ
তিনি আরও জানান, আপাতত ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম ধাপের কাজ চলছে। দ্রুতই বিচারকদের নাম প্রকাশ করা হবে। আর প্রতিযোগিতার চূড়ান্ত পর্বগুলো একটি বেসরকারি স্যাটেলাইট টিভিতে প্রচার হবে।
‘মিস্টার ওয়ার্ল্ড’-এর ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে জানা যায়, এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২ দেশ তাদের প্রতিনিধি পাঠাবে। প্রতিযোগিতা শুরু হবে আগামি ২৩ আগস্ট থেকে। গতবার ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।