এনইউবিটি খুলনাতে দিন ব্যাপী আন্তর্জাতিক শিক্ষা মেলা অনুষ্ঠিত

0
496
bty

বিজ্ঞপ্তি: নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার উদ্যোগে দিন ব্যাপী এক আন্তর্জাতিক শিক্ষা মেলা ও সেমিনারের আয়োজন করা হয়। গত শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ সেমিনার ও শিক্ষা মেলার উদ্ধোধন করেন, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের রেজিষ্ট্রার লেঃ কর্ণেল (অবঃ) ইকতেদার আহমেদ সিদ্দিকী।
উক্ত অনুষ্ঠানে চায়নাতে অবস্থিত ন্যাংটং কলেজ অব সাইন্স এন্ড টেকনোলজি এর সাথে এনইউবিটিকে এর সমঝোতা চুক্তির আওতায় চায়না সরকার প্রদত্ত ১০০% স্কলারশিপ এ চায়নাতে শিক্ষার্থীদের পড়ালেখার সুযোগ নিয়ে বিভিন্ন তথ্য- উপাত্ত ও প্রামান্য চিত্র উপস্থাপন করা হয় । উল্লেখ প্রতি বছর চায়না সরকার এনইউবিটি খুলনা কে ১০০টির অধিক স্কলারশিপ প্রদান করে থাকে ।
এ সময় আরও উপস্থিত ছিলেন প্রফেসর মো: ইব্রহিম, ডিন, ব্যবসায় অনুষদ, মো: রবিউল ইসলাম, প্রক্টর ও বিভাগীয় প্রধান, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগ, এস.এম. মনিরুল ইসলাম, বিভাগীয় প্রধান, ব্যবসা প্রশাসন বিভাগ ও রেজিস্ট্রার (ইনচার্জ) এ.এইচ.এম. মনজুর মোর্শেদ সহ , বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক, কর্মকর্তারা । উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী অধ্যাপক মাসুম মুরতাজা।