উত্তরা মোটর্স লিমিটেড’র বার্ষিক ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

0
426

ঢাকা অফিস:
সম্প্রতি বিশে^র দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে উত্তরা মোটর্স এর বার্ষিক ডিলার কনফারেন্স’১৯ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত ২৮২ জন মোটরসাইকেল ও থ্রী হুইলার ডিলার অংশগ্রহন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান। উপ-ব্যবস্থাপনা পরিচালক ডুরান্ড মেহদাদুর রহমান, নির্বাহী পরিচালক কাজী ইমদাদ হোসেন, হেড অব বিজনেস প্লানিং নাইমুর রহমানসহ উত্তরা মোটর্স এর উচ্চপদস্থ কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাজাজ ডিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা দিলীপ ব্যানার্জী। উপ-ব্যবস্থাপনা পরিচালক ডুরান্ড মেহদাদুর রহমান গত অর্থ বছরের অর্জিত কোম্পানীর ব্যবসায়িক বিভিন্ন দিক ডিলারদেও সামনে তুলে ধরেন। তিনি ভবিষ্যতের চ্যালেঞ্জ সম্পর্কে ডিলারদেও অবহিত করেন এবং প্রস্তুতি গ্রহনের আহ্বান জানান। নির্বাহী পরিচালক কাজী ইমদাদ হোসেন বাজাজ জেনুইন পার্টস এবং সার্ভিস সম্পর্কে ডিলারদেও অবহিত করেন। হেড অব বিজনেস প্লানিং নাইমুর রহমান বিগত সালের বিজনেস প্রমোশনাল কর্মকান্ড এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তুলে ধরেন।
সভাপতির বক্তব্যে মতিউর রহমান সকল ডিলারদেরকে বিগত বছরের সাফল্যেও জন্য উষ্ণ অভিন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আগামী অর্থবছরকে “সবাই মিলে একসাথে করব জয়” নামে ঘোষনা দেন। ১৯৭৩ সাল থেকে উত্তরা মোটর্স বাংলাদেশের প্রতিটি প্রান্তের প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে বিক্রয়োত্তর সেবা প্রদান কওে আসছে। তিনি ২০১৮-২০১৯সালের বিক্রয় সাফল্যেও জন্য থ্রী এস ডিলারদেরকে ক্রেস্ট ও আকর্ষনীয় পুরস্কার প্রদান করেন। মনোমুগ্ধকর সাংস্কৃতি অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং নৈশ ভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।