ইয়ং বয়েজ ও সোনালী অতীত ক্লাবের সহ-সভাপতি আফজালুর রহমানের স্ত্রীর ইন্তেকালে ক্লাবের শোক

0
457

বিজ্ঞপ্তিইয়ং বয়েজ ক্লাব ও সোনালী অতীত ক্লাবের সহ-সভাপতি আফজালুর রহমানের স্ত্রী  : ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে….রাজিউন)। গতকাল মঙ্গলবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। আফজালুর রহমানের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন ইয়ং বয়েজ ক্লাব, সোনালী অতীত ক্লাব ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন।
ইয়ং বয়েজ ক্লাব : সভাপতি খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি কাজী নাসিবুল হাসান সান্নু, এ মনসুর আজাদ, অ্যাড. রজব আলী ও জেড এ মাহমুদ ডন। সাধারণ সম্পাদক আলহাজ্ব আজমল আহমেদ তপন। যুগ্ম সম্পাদক মোরতুজা শেখ ও ফেরদৌস হোসেন লাবু। প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক এম এ জলিল, ক্রীড়া সম্পাদক জিয়াউল হাসান লিটু, কার্যকরী সদস্য এড. শাহরিয়া মোর্শেদা আহমেদ, বিরেন ঘোষ, মহাসিনুর রহমান আফরোজ, মফিদুল ইসলাম টুটুল, শেখ ইশারুল হক, মো. ইকবাল হোসেন, জামিরুল হুদা জহর, মীর বরকত আলী ও জাকির হোসেন হাওলাদার।
সোনালী অতীত ক্লাব : সভাপতি আজমল আহমেদ তপন, সহ-সভাপতি এ মনসুর আজাদ, ইউনুস গাজী ও নুরুল ইসলাম খান কালু, সাধারণ সম্পাদক রেজাউল আহমেদ রাজ, যুগ্ম-সম্পাদক এস এম মনির, কোষাধ্যক্ষ মো. আবুল হোসেন আবুল, সাংগঠনিক সম্পাদক মুজিবর রহমান ফয়েজ, প্রচার সম্পাদক এম এ জলিল, দপ্তর সম্পাদক এসএম সোহরাব হোসেন, ক্রীড়া সম্পাদক শেখ হেমায়েত উল্লাহ, কার্যনির্বাহী সদস্য মো. খায়বার হোসেন সমেরু, তরিকুল ইসলাম সোহান ও মো. জাহিদ হাসান ডানোসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।
জেলা ফুটবল এসোসিয়েশন : সভাপতি আলহাজ্ব অ্যাড. মো. সাইফুল ইসলাম, সহ-সভাপতি মোস্তাকুজ্জামান ও মো. মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি, কার্যনির্বাহী সদস্য এস এম মোয়াজ্জেম রশিদী দোজা, এ মনসুর আজাদ, রেজাউল ইসলাম রাজ, একরামুল কবির মিল্টন, শেখ জামিল আকতার লেলিন ও শেখ হেমায়েত উল্লাহ।