ইসলামিক ফাউন্ডেশনে ইমামদের সনদপত্র বিতরণ

0
344

তথ্য বিবরণী:
খুলনার ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে সোমবার দুপুরে ৯৭৬তম দলের প্রশিক্ষণ প্রাপ্ত ইমামদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।
প্রধান অতিথির বক্তৃতায় বিভাগীয় কমিশনার বলেন, ইমামরা হলেন সমাজের নেতা স্বরূপ। সমাজের প্রতি তাদের অনেক দায়িত্ব রয়েছে। দেশকে অস্থিতিশীল করতে কিছু মানুষ নানা ধরণের গুজব ছড়াচ্ছে। পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এমন কথা ইসলাম ও বিজ্ঞানের দৃষ্টিতে ভিত্তিহীন। তাই এমন গুজবে বিচলিত না হতে মুসল্লিসহ সাধারণ মানুষকে সচেতন করতে হবে। এছাড়া ডেঙ্গু প্রতিরোধে বাড়ির আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখার তাগিদ দেন তিনি। কোন মানুষকে সন্দেহ হলে তাকে পিটুনি না দিয়ে নিকটস্থ থানা বা ৯৯৯ নম্বরে ফোন করার পরামর্শ দেন বিভাগীয় কমিশনার।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন খালিশপুর জোনের সহকারি পুলিশ কমিশনার মোঃ তারিক হাসান। স্বাগত বক্তৃতা করেন খুলনা ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক শাহীন বিন জামান। এসময় দুঃস্থদের মাঝে সরকারি যাকাতের চেক বিতরণ এবং ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের সুদমুক্ত ঋণের চেক বিতরণ করা হয়।