ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগরের থানা প্রতিনিধি সভা অনুষ্ঠিত

0
415

প্রেস বিজ্ঞপ্তিঃ শুক্রবার (২২ নভেম্বর) বিকাল ৩টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগরীর উদ্দোগে থানা প্রতিনিধি সভা নগর সভাপতি মো: সাইফুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আ: সালাম জায়েফ এর সঞ্চালনায় নগরীর পাওয়ার হাউস মোড়স্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় খুলনা মহানগর নিয়ন্ত্রিত থানা প্রতিনিধিদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরীর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি ইমরান হুসাইন।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন ইসলামের সু-মহান আদর্শের আলোকে উন্নত চরিত্রের অধিকারী হয়ে দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে সংগঠনের কার্যক্রমকে আরও বেগমান করতে হবে। শাখা সভাপতি তার আলোচনায় বলেন ক্ষমতাসীনদের নৈতিক অবক্ষয়ের কারণে দেশ আজ চরম অরাজকতার শিকার। দূর্নীতি দুঃশাসন ও সহিংসতা আজ চরমভাবে জাতিকে গ্রাস করছে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর সহ সভাপতি এইচ এম খালিদ সাইফুল্লাহ সাংগঠনিক সম্পাদক মঈনুল ইসলাম, ইব্রাহিম ইসলাম আবির, মাহদী হাসান মুন্না, মোঃ আমানুল্লাহ, মঈন উদ্দীন, শাকির হোসেন, মাহদী হাসান, মোঃ আব্দুল্লাহ, নাহিদ হাসান, আঃ আল মামুন, মিসবাহ উদ্দীন, আহমাদ আবু বকর, আঃ আল মামুন, মাঞ্জারুল হুদা, ইয়ামিন মোল্লা, আবুল কাশেম, এসহাক মাহমুদ, শফিকুল ইসলাম, রিয়াম, মহিউদ্দিন মানি, রাকিব গোলদার, নাহিদ, ইমাম, আমির হোসেন, শাকিল আহমেদ, আব্দুল্লাহ আল মামুন, শফিকুর রহমান, আমানুল্লাহ।

সারাদেশে নৈরাজ্যকর পরিস্থিতির সমালোচনা করে নেতৃবৃন্দ বলেন দেশ ও জাতিকে বিদ্যমান অস্থিতিশীলতা থেকে মুক্তি দিতে ইসলামী শাসনব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষ্যে সংগঠনের ধারাবাহিক কার্যক্রম কে গতিশীল করতে থানা নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

সভায় আগামী ২৬,২৭ ও ২৮ নভেম্বর ঐতিহাসিক চরমোনাই মাহফিল ও আগামী ৪ ঠা ডিসেম্বর ঢাকায় ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলন সফলের লক্ষে আলোচনা ও সিদ্ধান্ত হয় ।
সভা শেষে ইশা ছাত্র আন্দোলন চট্রগ্রাম মহানগরীর সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমানের সুস্থতা কামনায় দুয়া করা হয়।