ইন্দ্রনীল আবারও ঢাকার ছবিতে

0
401

খুলনাটাইমস বিনোদন ডেস্কঃওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। কাজ করছেন বলিউডের ছবিতেও।কয়েক বছর আগে ‘চোরাবালি’ দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক হয়েছিল তার। সর্বশেষ হাজির হয়েছিলেন ‘সম্রাট’ ছবিতে। মাঝে বেশ কিছুটা পার হয়েছে। এবার আবারও তিনি আসছেন ঢাকাই ছবিতে। ছবির নাম ‘নন্দিনী’।বিষয়টি নিশ্চিত করেছেন এর পরিচালক সোয়াইবুর রহমান রাসেল।
তিনি জানান, বাংলাদেশি লেখক পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে এটি। এর সংলাপ লিখেছেন লেখক নিজেই। আর চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান।
‘নন্দিনী’ ছবিটিতে অভিনয় করার জন্য আগ্রহী হলেন কেন- মুঠোফোনে এমন প্রশ্ন করা হলে কলকাতা থেকে ইন্দ্রনীল বলেন, ‌‘এর গল্পের চিত্রনাট্য ও বাকি সবই আমার পছন্দ হয়েছে। এমন চরিত্রে আমি এর আগে কখনই অভিনয় করিনি। তাই কাজ করার লোভ সামলাতে পারলাম না।ছবিটিতে ইন্দ্রনীলের বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার সুপরিচিত একজন অভিনেত্রী। এর পুরো অংশের শুটিং হবে বাংলাদেশে। এতে আরও অভিনয় করবেন নাজিরা মৌ, ফজলুর রহমান বাবু, ইরেশ জাকের, মুনিরা ইউসুফ প্রমুখ।আসছে ২০ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এটি প্রযোজনা করছে নয়নতারা লিমিটেড।