ইউপি নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে কেএমপি কমিশনারের মতবিনিময়

0
234

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কেএমপি’র হরিণটানা থানাধীন রাজবাঁধ ও আড়ংঘাটা থানাধীন রংপুর এলাকায় প্রার্থী ও এলাবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১.০০ টায় হরিণটানা থানাধীন রাজবাঁধ এলাকায় সামছুর রহমান মাদ্রাসা ও মসজিদ কমপ্লেক্স এবং আড়ংঘাটা থানাধীন রংপুর এলাকায় আসন্ন ১১ই নভেম্বর ২০২১ তারিখ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে পুলিশ কমিশনার জনাব মোঃ মাসুদুর রহমান ভূঞা মহোদয় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বক্তব্যে সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের আশাবাদ ব্যক্ত করেন এবং এ বিষয়ে সকলের সর্বাত্বক সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন, সহকারী পুলিশ কমিশনার (সোনাডাঙ্গা জোন) মোঃ আতিক আহম্মেদ চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার (খালিশপুর জোন) মোঃ হুমায়ুন কবির, অফিসার ইনচার্জ (আড়ংঘাটা থানা) জনাব মোঃ জাহাঙ্গীর, হরিণটানা থানার (অফিসার ইনচার্জ) জনাব এনামুল হক, হরিণটানা থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আজগর বিশ্বাস তারা, সাধারন সম্পাদক অনুপ গোলদারসহ গুটুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও এলাবাসী।