আ’লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া আজ সারাদেশে দৃশ্যমান : শেখ জুয়েল

0
1179

খবর বিজ্ঞপ্তি : হঠাৎ করে খুলনার আধুনিক রেলষ্টেশন পরিদর্শনে প্রধানমন্ত্রীর চাচাতো ভাই ও আসন্ন জাতীয় নির্বাচনে খুলনা-২ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী শেখ সালাহউদ্দিন জুয়েল।
মাত্র একদিন আগে চালু হওয়া রেল ষ্টেশন পরিদশনে এসে তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। যার ছোয়া আজ খুলনা সহ সারা দেশে দেখা যাচ্ছে। খুলনার যত উন্নয়ন সেটা কেবলমাত্র আওয়ামী লীগ সরকারের আমলেই হয়। খুলনার জনগর এর স্বাক্ষী। এসময় তিনি খুলনা আধুনিক রেলষ্টেশনের কর্মরত কর্মচারীদের সাথে মতবিনিময় করেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা খুলনাঞ্চলের মানুষের সুবিধার কথা বিবেচনা করে আজ খুলনা রেলষ্টেশনকে আধুনিকায়ন করেছেন। খুলনা মংলা রেল লাইনের কাজ চলমান। আমি আশাকরি জননেত্রীর এই উন্নয়ন কর্মকান্ডের সঠিক মূল্যায়ন হবে।
এসময় তিনি রেলষ্টেশরে যাত্রীদের সাথে কথা বলেন এবং তাদের সুবিধা অসুবিধা ও নতুন আধুনিক রেল সম্পর্কে জানতে চান। এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক কাউন্সিলর আলী আকবর টিপু, খুলনা মহানগর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক হাফেজ মোঃ শামীম, খুলনা জেলা পরিষদের সদস্য চৌধুরী রায়হান ফরিদ, খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য ফারুক হাসান হিটলু, খুলনা মহানগর যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজসহ দলের স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।