আলহাজ্ব গফ্ফার বিশ্বাস ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
148

নিজস্ব প্রতিবেদক:
মানবতায় সেবায় নিয়োজিত সংগঠন আলহাজ্ব আব্দুল গফ্ফার বিশ্বাস ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল ১১টায় ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান তাহেরা খাতুন আপেল বিশ্বাস। অন্ষ্ঠুানে সম্মানিত অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মল্লিক আবিদ হোসেন কবির, কেসিসি ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনিসুর রহমান বিশ্বাস।

সভায় বক্তারা বলেন, মানবসেবা একটি মহৎ কর্ম। আর্ত মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার মধ্যেই রয়েছে জীবনের স্বার্থকতা। জীবনের উদ্দেশ্য শুধু নিজেকে সুখী করা নয় বরং উদ্দেশ্য হওয়া উচিত অন্যেকে সুখী করা। পৃথিবীতে দান করে কিংবা মানবসেবা করে কেউ কখনো গরীব হয়নি। পৃথিবীতে সেই মানুষগুলোই সবচেয়ে সুখের কাছাকাছি যেতে পেরেছে, যারা নিজেদেরকে আর্তমানবতার সেবায় বিলিয়ে দিতে সক্ষম হয়েছে। নিজের জন্য নয় সমাজ ও মানুষের সেবা করার মাঝেই সবচেয়ে বড় আনন্দ। আর সে কারনেই আলহাজ্ব আব্দুল গফ্ফার বিশ্বাস ফাউন্ডেশনটি মাত্র তিন বছরে নগরীর অসহায়, দুস্থ এবং সহায় সম্বলহীন মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

সংগঠনের নির্বাহী পরিচালক মোঃ লিয়াকত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামাল হোসেন জয়, মো: আজগর হোসেন বিশ্বাস, মো: আনোয়ারুল হক স্বাধীন, মো: শহিদুল ইসলাম, ইসমাইল হোসেন, মাহমুদ আলী নান্নু, মো: রাশিদুল ইসলাম, এস এম তরিকুল ইসলাম নিউটন, মো: শওকত হোসেন, তুষার কান্তি রায়, ইমরান হোসেন, দেবশীষ প্রমুখ।