আরো ১৫ শত মানুষের কাছে উপহার পৌঁছে দিলেন যুবলীগ নেতা হাফিজ

0
469
খুলনা মহানগর যুবলীগের সাবেক সংগঠনিক সম্পাদক এস এম হাফিজুর রহমান হাফিজের উদ্যোগে বৃহস্পতিবার ৭ মে দ্বিতীয় দফায় ১৫ শত পরিবারের মাঝে উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। খুলনার বটিয়াঘাটা উপজেলার ১ নং জলমা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে করোনাভাইরাসের কারণে পবিত্র রমজান মাসে ঘরে থাকা বিভিন্ন পেশার কর্মহীন ও অসহায় ১৫শত পরিবারের ঘরে ঘরে যেয়ে দ্বিতীয় দফায় উপহার সামগ্রী বিতরণে শৃঙ্খলা আনার জন্য টোকেন দিয়ে আসা হয়। এর আগে গত ৫ মে প্রথম দফায় ৬ শত পরিবারের মাঝে উপহার বিতরণ করা হয়।
মুহাম্মদনগর মাদ্রাসা প্রাঙ্গনে ৪ হাজার পরিবারকে উপহার দেওয়ার উদ্দেশ্যে এই কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক ছাত্রলীগ নেতা বর্তমান খুলনা মহানগর যুবলীগের সিনিয়র সদস্য এস এম হাফিজুর রহমান হাফিজ। সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ নেতারা এই উপহার নেওয়ার টোকেন ঘরে ঘরে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। এতে উপহার হিসেবে ১০ কেজি করে চাল রয়েছে।
৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ সেখের সভাপতিত্বে আয়োজিত উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুহাম্মাদনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান ময়না, ১নং জলমা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোল্যা মিজানুর রহমান বাবু, বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আসলাম হোসেন তালুকদার, জেলা জাতীয় পার্টি নেতা মোঃ জাহাঙ্গীর হোসেন, ১নং জলমা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আলমগীর হোসেন, খুলনা মহানগরের ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক মোঃ জাহিদ হাসান অপি, বিশিষ্ট সমাজসেবক আব্দুল জলিল, ১নং জলমা ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য আলহাজ্ব মোঃ দুলাল শেখ, খুলনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি এস এম তানজির রহমান উষাণ, সাংগঠনিক সম্পাদক অভিজিৎ রায় অভি, ১নং জলমা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এস এম তানভির রহমান অপুসহ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মাহাবুবুর রহমান মাসুম।
উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে এস এম হাফিজুর রহমান হাফিজ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের কৃষকের জন্য, সকল ব্যবসায়ীদের জন্য, সকল শ্রেণিপেশার মানুষের জন্য যে নির্দেশনা ও প্যাকেজ দিয়েছেন সেগুলো আমরা যদি অনুসরন করি, তাহলে তারাতাড়ি আজকের এই মহামারি থেকে করনোভাইরাসের আক্রমণ থেকে এই দেশ রক্ষা হবে ইনশাঅল্লাহ। এ সময় এলাকার সার্বিক অবস্থা সম্পর্কে সচেতন থাকা ও সকলের সব সময় খোঁজখবর নেওয়ার জন্য নেতা কর্মী ভাই-বোনদের অনুরোধ জানান। করোনা ভাইরাস সংক্রমণ ঠেকানোটাই এখন মহাচ্যালেঞ্জ। আর একমাত্র উপায় হচ্ছে বাড়ীতে থাকা। এক্ষেত্রে সাময়িক যে অসুবিধা হচ্ছে তার জন্য শেখ হাসিনা আপনাদের পাশে রয়েছেন। এ জন্য জনগনকে ধৈর্য ধারণের পাশাপাশি সচেতন হবে
-খবর বিজ্ঞপ্তি